২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ৮, ২০২০
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে সাপের কামড়ে গোলাপি খাতুন(৩৪) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে গাংনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গোলাপী খাতুন গাংনী থানা পাড়ার হাফিজুর রহমানের স্ত্রী। পরিবার সূত্রে জানা গেছে,সোমবার রাতে গোলাপি খাতুন তার নিজ ঘরে ঘুমিয়ে ছিল।

ঘুমন্ত অবস্থায় মধ্যরাতে তাকে বিষধর সাড়ে কামড় দেয়। শারীরীক ভাবে অসুস্থ না হওয়ায় সাপের কামড় দিয়েছে কিনা এ নিয়ে চলে পর্যবেক্ষন। পরে তার অবস্থার অবনতি হলে তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, বর্ষা মৌসুমের কারনে চারদিকে পানি রয়েছে। এ কারনে সাপেড় উপদ্রপ বেড়েছে। দ্রত সময়ের মধ্যে হাসপাতাল গুলোতে এন্টিভেনম সরবরাহ করা না হলে মৃত্যু’র মিছিলে যোগ হবে নতুন নতুন নাম।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এম রিয়াজুল আলম বলেন, গোলাপী খাতুনের শারীরিক অবস্থা বিবেচনায় সাপের কামড়ের বিষয়টি মাথায় রেখে এন্টি ভেনম দেওয়ার জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে রেফার্ডের সিদ্ধান্ত হয়। আমাদের রেফার্ড করার প্রক্রিয়া চলাকালিন সময়ের মধ্যেই তার মৃত্যু হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram