২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে মৃত্যু’র ৪ দিন পর করোনা পজেটিভ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৯, ২০২০
6
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে করোনা আক্রান্তে রাসেল রানা (৩৫) নামের এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

গত শনিবার রাত ১০ টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাসেল রানা বামুন্দী বাজারের মিনা ডাক্তারের ছেলে।


রাসেল রানার পরিবার জানায়,সর্দি কাশি জ্বর থাকার কারনে গত বৃহস্পতিবার গাংনী হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন রাসেল রানা। নমুনা দেওয়ার পর থেকে বাড়িতে থাকাকালিন সময়ে শনিবার সকালে গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে প্রথমে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রবিবার সকালে বিপুল সংখ্যক মুসল্লির উপস্থিতিতে জানাজার নামাজ শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। মৃত্যু’র ৪ দিন পর ৮ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় গাংনী হাসপাতাল থেকে নিশ্চিত করা হয় রাসেল রানা করোনা পজেটিভ ছিলেন।


গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এম রিয়াজুল আলম বলেন,রাসেল রানার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে কুষ্টিয়া পিসিআর ল্যাবে পাঠানো হলে সেখান থেকে মঙ্গলবার সন্ধ্যায় করোনা পজেটিভ বলে নিশ্চিত করা হয়। এখন রাসেল রানার বাড়ি লকডাউন করা হবে।

তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেন।
স্থানীয় একটি সূত্রে জানিয়েছে,বুধবার রাসেল রানার রুহের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও গনভোজের আয়োজন করা হয়েছিলো। করোনা পজেটিভ আসার কারনে স্থগিত করা হয়েছে।
রাসেল রানার মৃত্যু’র ৪দিন পর রিপোর্ট আসে।

কিন্তু তার দাফন কাফনে অংশ নেয়া মুসল্লি সহ তার পরিবারের সদস্যরা করোনা পজেটিভ কি না তা সন্দেহের সৃষ্টি হয়েছে। স্থানীয়দের দাবি করোনা পরীক্ষার ফলাফল দ্রত সময়ের মধ্যে সরবরাহ করা না হলে করোনা সংক্রামিত ব্যক্তিরা এলাকায় অবাধ চলাচল করার কারনে আক্রান্তের সংখ্যা বুদ্ধি পাবে।


উল্লেখ্য : এ পর্যন্ত গাংনী উপজেলায় ৬জন করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত এ উপজেলায় ৩৮জন করোনা পজেটিভ রুগী রয়েছে। তারা নিজ নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram