২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে মটরসাইকেলের চাপায় একজন নিহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২, ২০২০
18
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে মটরসাইকেলের চাপায় রেজাউল হক (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। বুধবার সন্ধ্যা ৭ টায় মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী হাসপাতাল বাজারে এ ঘটনা ঘটে। নিহত রেজাউল হক মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের খোদা বক্সের ছেলে ও গাংনী উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক জেলা পরিষদ সদস্য মো: মজিরুল ইসলামের ম্যানেজার।

নিহতের আত্মীয় যুবলীগ নেতা ও ঠিকাদার আশিকুর রহমান আকাশ জানান,রেজাউল হক গাংনী উপজেলা পরিষদ জামে মসজিদে মাগরিবের নামাজ শেষ করে জেলা পরিষদ সদস্য মো: মজিরুল ইসলামের কার্যালয়ে যাওয়ার জন্য রাস্তা পার হওয়ার সময় বেপরোয়া গতিতে আসা তিনজন বহনকারী একটি মটরসাইকেল তাকে চাপা দিলে গুরুতর আহত হয়। আহতবস্থায় উদ্ধার করে গাংনী হাসপাতালে নেয়া হয় সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎক কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করে।

সেখানে পৌছানোর পরপরই তার মৃত্যু হয়। গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান,মটরসাইকেল আরোহী ৩ জনের মধ্যে দুজন পালিয়ে গেলেও ধর্মচাকী গ্রামের সাইফুল ইসলামের ছেলে সাগর হোসেনকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। সাগর হোসেন পড়ে গিয়ে আহত হওয়ার কারনে বর্তমানে গাংনী হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram