৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে প্রয়াত বিএনপি নেতা আক্তারুজ্জামানের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ৫, ২০২০
14
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে প্রয়াত বিএনপি নেতা আক্তারুজ্জামান আক্তারের পরিবারে আর্থিক সহায়তা দিয়েছে বিএনপি। শনিবার দুপুর ১২ টায় তার বাড়িতে গিয়ে স্ত্রী সন্তানদের হাতে নগদ ২ লাখ টাকা তুলে দেন বিএনপি নেতৃবৃন্দ।

এর আগে প্রয়াত বিএনপি নেতা আক্তারুজ্জামান আক্তারের রাজনৈতিক সৃতি চারণ করে বক্তব্য রাখেন গাংনী উপজেলা বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান রেজাউল হক,জেলা বিএনপির যুগ্ন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আব্দুল আওয়াল,সাংগঠনিক সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্ট,ধানখোলা ইউপি চেয়ারম্যান আখেরুজ্জামান,সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম,ষোলটাকা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি,সাবেক ভাইস চেয়ারম্যান লাইলা আনজুমান বানু,বিএনপি নেতা বাশিরুল আজিজ হাসান, বিএনপি নেতা আব্দুস সাত্তার, বিএনপি নেতা আবু জাফর, বিএনপি নেতা জামাল উদ্দীন,গাংনী উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল মালেক চপল বিশ্বাস,পৌর যুবলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর শহিদুল ইসলাম,পৌর যুবদলের যুগ্ন সম্পাদক মনিরুজ্জামান মনি,যুবদল নেতা আক্তাজ্জামান মাষ্টার সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। বিএনপি নেতা আক্তারুজ্জামান আক্তারের পরিবারে পক্ষ থেকে বক্তব্য রাখেন তার ছোট ভাই সুজন হোসেন।

বক্তারা বলেন,বিএনপি নেতা কর্মীরা হামলা মামলার আসামী হয়ে মানবেতর জীবন যাপন করছে। শোককে শক্তিতে পরিনত করে আবার ঘুরে দাড়ানোর প্রত্যয় ব্যক্ত করেন তারা। বক্তারা বলেন,বিএনপি অতিতের মতোই ভবিষ্যতে নেতা কর্মীদের পাশে থাকবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram