২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে আটক-২

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১৯, ২০২১
46
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে আগ্নেয়াস্ত্র দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেছে দুই যুবক। ঘটনাটি ঘটেছে উপজেলার বামন্দী ইউনিয়নের দেবীপুর গ্রামে। বৃহষ্পতিবার গভীর রাতে গাংনীর দেবীপুর‍ গ্রামে এ ঘটনা ঘটে। দুই যুবক হলেন গাংনী উপজেলার মুন্দা গ্রামের জাহাঙ্গির আলমের ছেলে রাহেদুল ইসলাম(২২) ও একই গ্রামের জাকিরুল ইসলামের ছেলে মুসতাকিন(১৮)।

এর মধ্যে রাহেদুল ইসলাম খোরশেদ আলমের দুলাভাই। পারিবারিক সূত্রে জানা যায়, রাহেদুল ইসলামের সাথে গাংনীর উপজেলায় বামন্দী ইউনিয়নের দেবীপুর গ্রামের মহাসিন আলীর মেয়ের সাথে সাত বছর আগে বিয়ে হয় রাহেদুলের।

রাহেদুল ইসলাম তার স্ত্রীকে সব সময় নির্যাতন করতো এ কারণে মহাসিন আলীর ছেলে খোরশেদ আলম মাস তিনেক আগে তার বোনকে বাড়িতে নিয়ে এসে আর যেতে দেয়নি।খোরশেদ আলম বলেন, আমাকে ফাঁসানোর জন্য আমার ঘরে আগ্নেয়াস্ত্র রেখে পুলিশকে খবর দেয় রাহেদুল ও তার সঙ্গী মুসতাকিম।পুলিশকে জানানো হয়, খোরশেদের ঘরে আগ্নেয়াস্ত্র রয়েছে।

বামন্দী ক্যাম্প পুলিশের এসআই আবুল খায়ের ও এএসআই শরিফুল বিষয়টি তদন্তে গিয়ে আগ্নেয়াস্ত্র দেখতে পান। বিষয়টি তাৎক্ষণিক গাংনী থানার ওসিকে জানানো হলে দুই সোর্সকে কৌশলে ডেকে জিজ্ঞাসাবাদ করলে তারা আগ্নেয়াস্ত্র দিয়ে ফাঁসানোর কথা স্বীকার করে। এবং স্বীকার করারপর তাদেরকে আটক করা হয়।

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, দু’জন সোর্সকে কৌশলে জিজ্ঞাসাবাদে আগ্নেয়াস্ত্র রাখার বিষয়টি জানার পর তাদেরকে আটক করা হয়। দু’জনের বিরুদ্ধে আগ্নেয়াস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram