১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে ডাক্তার নার্স ও ইউপি সদস্যসহ করোনা আক্রান্ত-৯

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
আগস্ট ৫, ২০২০
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে ডাক্তার নার্স ও ইউপি সদস্য সহ ৯ জন করোনা আক্রান্ত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: রিয়াজুল আলম। এ নিয়ে গাংনী উপজেলায় মোট করোনা আক্রান্ত ৮৬,সুস্থ ৪০ ও মৃত্যু ৩ জন।

নতুন করোনা আক্রান্তরা হলেন, গাংনী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: সাদিয়া সুলতানা,সিনিয়র স্টাফ নার্স আমেনা খাতুন ও তার স্বামী গাড়াডোব গ্রামের আবু শামা,গাংনী হাসপাতালের স্টোর কিপার দবির উদ্দীন,গাংনী হাসপাতালের মেডিকেল টেকনোলজি ল্যাব সুমিতা রানীর স্বামী অশোক চদ্র বিশ্বাস,গাংনী উপজেলা যুবদলের আহবায়ক বামুন্দীর আব্দুল মালেক চপল বিশ্বাস,ষোলটাকা ইউপি সদস্য আমতৈল গ্রামের ফজলুল হক ও তার স্ত্রী শাবানা খাতুন ও চেংগাড়া গ্রামের উপ সহকারী কৃষি অফিসার ইমরান হোসেন। গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: রিয়াজুল আলম গাংনী নিউজকে বলেন,করোনা আক্রান্তরা নিজ নিজ বাড়িতে থেকেই চিকিৎসা সেবা নেবেন। এছাড়া করোনা আক্রান্ত অন্য রুগীদের স্বাস্থ্য বিভাগের পক্ষ থেতে খোঁজ খবর নেয়া হচ্ছে। আতংকি না হয়ে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেন তিনি।

উল্লেখ্য : এছাড়া মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউপি চেয়ারম্যান আইযুব হোসেন ও তার স্ত্রী সহ ৪,মেহেরপুর সদরে ১৫ জন করোনা আক্রান্ত হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram