১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে আবারো ৪ জন করোনা আক্রান্ত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৯, ২০২০
43
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি :মেহেরপুরের গাংনীতে নতুন করে আরো ৪ জন করোনা আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের ১শ’৩৩ জন। রবিবার রাত ৯টায় এ তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা: মো: নাসির উদ্দীন।

আক্রান্তরা হলেন,গাংনী থানাপাড়ার বাসিন্দা বেসিক ব্যাংকের প্রধান শাখার কর্মকর্তা সামসের মাহমুদ,চৌগাছা ৪ নং ওয়ার্ডের বাসিন্দা ও গাংনী জেলা পরিষদ মার্কেটের কসমেটিকস ব্যবসায়ী আশফাক হোসেন ও তার চাচা আরেফিন আলী এবং মটমুড়া ইউপির হোগলবাড়িয়া স্কুলপাড়ার বিলকিছ খাতুন।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রিয়াজুল আলম বলেন,প্রশাসনের সহায়তায় আক্রান্তদের বাসভবন লকডাউন করা হবে। আক্রান্ত ব্যক্তিরা হোম আইশোলেশনে থেকে চিকিৎসা সেবা নেবেন। স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সকল করোনা আক্রান্তদের সার্বিক ভাবে খোঁজ খবর নেয়া হচ্ছে। তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়েছেন। মেহেরপুরের সিভিল সার্জন ডা: মো: নাসির উদ্দীন জানান,কুষ্টিয়া পিসিআর ল্যাব থেকে ২৪টি নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে গাংনীর ৪জনের করোনা পজেটিভ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram