১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গভীর রাতের প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকেও রেহাই পেলো না আলমডাঙ্গার বন্ডবিলের শাফায়েত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৫, ২০২০
41
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গভীর রাতের আঁধারে প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকেও রেহাই পেলেন না আলমডাঙ্গার বন্ডবিল মাঠ পাড়ার ৩ সন্তানের জনক শাফায়েতুল ইসলাম। পূর্ব থেকে ওত পেতে থাকা জনতার হাতে প্রেমিকা ৩ সন্তানের মায়ের ঘরে পাকড়াও হয়য় সে । গত শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। শাফায়েত ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সেক্রেটারি।

রাতেই জনতার হাতে পাকড়া কপোত-কপোতী তাদের দীর্ঘ বছরের অবৈধ লীলার কথা অকপটে স্বীকার করে।এ ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে।


জানাগেছে, আলমডাঙ্গার পৌর এলাকার বন্ডবিল ঈদগাহ পাড়ার প্রবাসি মোমিন আলী দীর্ঘ ৭ বছর যাবৎ মালেশিয়ায় কর্মরত আছে।এ সুযোগে তার স্ত্রী খাদেজা খাতুন (৩২) ও একই এলাকার গাংপাড়ার নেকবার আলীর ছেলে শাফায়েত (৪২) এর সাথে অনৈতিক সম্পর্ক গড়ে উঠে। বিভিন্ন সময় খাদিজার স্বামী বাইরে থাকার সুযোগে শাফায়েত তার বাড়িতে যাতায়াত করে।

বিষয়টি স্থানীয়দের মনে সন্দেহের সৃষ্টি করে। শনিবার রাত আড়াইটার দিকে শাফায়েত প্রতিদিনের মত গোপনে খাদেজার বাড়িতে গিয়ে তার ঘরে ঢোকে।এ সময় লোকজন তাদের পাকড়াও করে।


এলাকাবাসী গৃহবধূর সন্তানের কথা চিন্তা করে শাফায়াতকে গণধোলাই দিয়ে আটকে রেখে মীমাংসার চেষ্টা করে। শেষ খবর পাওয়া পর্যন্ত সকালে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চালালেও স্থানীয় মন্ডল ও গণ্যমাণ্য ব্যাক্তিদের চোখ ফাঁকি দিয়ে দুজনই গা ঢাকা দেয়। এই ঘটনাটি এলাকায় ব্যাপক মুখরোচক আলোচনার সৃষ্টি করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram