২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেন্দ্রীয় যুবদল নেতা আলমডাঙ্গার ডাবুর মায়ের মৃত্যুতে বিএনপির মহাসচিবের শোকবার্তা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২৫, ২০২২
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


কেন্দ্রীয় যুবদল নেতা আলমডাঙ্গার কালিদাসপুরের এমদাদুল হক ডাবুর মায়ের মৃত্যুতে শোকবার্তা পাঠিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এমদাদুল হক ডাবুর আম্মা আকলিমা খাতুন গত বুধবার ভোর সাড়ে ৪ টার দিকে নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে বয়স হয়েছিল ৮০ বছর। তিনি বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভূগছিলেন।


জানাগেছে, আকলিমা খাতুন আলমডাঙ্গা কালিদাশপুর গ্রামের আব্দুল মালেক মিয়ার স্ত্রী ও কেন্দ্রীয় যুবদল নেতা, আলমডাঙ্গা উপজেলা যুবদলের (সাবেক) আহবায়ক, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এমদাদুল হক ডাবু, ফ্রান্স বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সদস্য ও চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ন আহ্বায়ক মোঃ আব্দুল্লাহ টিপু সুলতানের মা।


মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে মৃত্যুর খবর পেয়ে আত্মীয় পরিজন, গ্রামের মানুষ, রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠণের সাথে সম্পৃক্ত ব্যক্তি বাড়িতে ছুটে যান। জানাযা শেষে বাদ জোহর কালিদাসপুর কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।


মরহুমার রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে ক্রন্দ্রীয় বিএনপির পক্ষ থেকে লিখিত বিবৃতি প্রদান করা হয়েছে। শোকবার্তায় তিনি উল্লেখ করেছেন “ মোছাঃ আকলিমা খাতুনের মৃত্যুতে তার শোকাহত পরিবার পরিজনদের মত আমিও গভীরভাবে সমব্যাথী। পরহেজগার নারী হিসেবে তিনি এলাকাবাসীর নিকট শ্রদ্ধাভাজন ছিলেন।“
সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত ওই শোকবার্তায় আরও উল্লেখ করা হয়েছে যে, “দোয়া করি – মহান রাব্বুল আল আমিন যেন তাকে জান্নাত নসীব ও শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য্য ধারণের ক্ষমতা দেন। এবং বিএনপির মহাসচিব শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।“
এছাড়াও বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও যুগ্ন মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ অনুরূপ শোকবার্তা পাঠিয়েছেন বলে পারিবারিকভাবে জানানো হয়েছেন।


মৃত্যুর সংবাদ পেয়ে ছুটে যান চুয়াডাঙ্গা জেলা বিএনির আহবায়ক আলহাজ্ব শরিফুজ্জামান শরিফ, উপজেলা বিএনপির সাবেক সভাপতি শহিদুল কাওনাইন টিলু, সাবেক সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলাম, উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল জব্বার, আজিজুর রমান পিন্টু, কামরুজ্জামান বকুল,আনিসুর রহমান, ইউপি চেয়ারম্যান তবারক হোসেন, সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম রোকন, কালিদাসপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram