২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

কৃষকলীগের সভাপতিসহ কেন্দ্রীয় কৃষকলীগ নেতৃবৃন্দ আজ চুয়াডাঙ্গা ও ঝিনাইদহ আসছেন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৪, ২০২০
8
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

কৃষকলীগের সভাপতিসহ কেন্দ্রীয় কৃষকলীগ নেতৃবৃন্দ আজ চুয়াডাঙ্গা ও ঝিনাইদহ আসছেন। আজ ২৫ আগস্ট সকাল ১০টায় ও একই দিন বিকেলে চুয়াডাঙ্গা শিল্পকলা একাডেমিতে আয়োজিত শোক মাসের কর্মসূচিতে অংশ নেবেন কেন্দ্রীয় কৃষকলীগ নেতৃবৃন্দ।  

          কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক দপ্তর সম্পাদক ও খুলনা বিভাগের সাংগঠণিক সমন্বয়ক নাজমুল ইসলাম পানু জানান, আজ ঝিনাইদহ ও চুয়াডাঙ্গার কর্মসূচিতে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় কৃষকলীগের সভাপতি সমীর চন্দ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, রংপুর বিভাগের সাংগঠনিক সমন্বয়ক কৃষিবীদ বিশ্বনাথ সরকার বিটু, সাবেক দপ্তর সম্পাদক ও খুলনা বিভাগের সাংগঠণিক সমন্বয়ক নাজমুল ইসলাম পানু ও ময়মনসিংহ বিভাগের সমন্বয়ক ও সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ সাগিরুজ্জামান সাকিক।  

কৃষিবিদ সমীর চন্দ, সভাপতি,বাংলাদেশ কৃষক লীগ। এডভোকেট ঊম্মে কৃলসুম স্মৃতি এমপি, সাধানণ সম্পাদক বাংলাদেশ কৃষক লীগ। কৃৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, সাংগঠনিক সমন্বয়ক, রংপুর বিভাগ ও সাবেক সাংগঠনিক সম্পদক, অধ্যাপক নাজমুল ইসলাম পানু, সাংগঠনিক সমন্বয়ক, খুলনা বিভাগ ও সাবেক দপ্তর সম্পাদক, সৈয়দ সাগিরৃজ্জামান সাকিক, সাংগঠিনক সমন্বয়ক ময়মনসিংহ, বিভাগ ও সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram