২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়া জেলা ছাত্রলীগ সভাপতিসহ দুজনের উপর হামলা

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
জুলাই ২২, ২০২১
46
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
কুষ্টিয়া জেলা ছাত্রলীগ
কুষ্টিয়া জেলা ছাত্রলীগ | ছবি : কুষ্টিয়া জেলা ছাত্রলীগ

কুষ্টিয়া জেলা ছাত্রলীগ সভাপতিসহ দুজনের উপর হামলা করেছেন অজ্ঞাত সন্ত্রাসীরা। কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক (২৫) ও ছাত্রলীগ কর্মী রক্তিম ঘোষ (২২) কে বেধড়ক কুপিয়ে আহত করেছে। বুধবার রাত সাড়ে ১০টার দিকে কুষ্টিয়া শহরের কলেজ মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

তারা অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০টার দিকে তারা একটি মটরসাইকেলে করে যাচ্ছিলেন। তারা শহরের কুষ্টিয়া সরকারী কলেজ মোড় এলাকায় পৌঁছালে তিনটি মটরসাইকেলে করে বিপরীত দিক থেকে আসা কয়েকজন ধারালো অস্ত্রসহ তাদের গতিরোধ করে।

তাদের মধ্যে কিছুক্ষন কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে সন্ত্রাসীরা ছাত্রলীগ সভাপতি ও তার সহকর্মীকে এলাপাথারি কোপায়। কয়েক মিনিটের মধ্যে এ ঘটনা ঘটিয়ে সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। স্থানীয়রা তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এম এ মোমেন জানান, ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান অনিকের মাথায় চারটি সেলাই দেয়া হয়েছে। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম হামলার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ছাত্রলীগের ভেতরের পুরনো বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিক সূত্রে জানা গেছে। তিনি জানান ইতোমধ্যে হামলাকারী হিসেবে কয়েকজনের নাম পাওয়া গেছে। পুলিশ তদন্ত করেছ এবং তাদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এ ব্যাপারে এখনো কেউ কোনো লিখিত অভিযোগ করেনি বলে ওসি জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram