২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ১০০ অক্সিজেন দিলেন হানিফ

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
জুন ২২, ২০২১
58
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
১০০ অক্সিজেন দিলেন হানিফ
হানিফ | ছবি : ১০০ অক্সিজেন দিলেন হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় হু হু করে বাড়ছে কোভিড-১৯ সংক্রমণ। এমতাবস্থায় হাসপাতালগুলোতে রোগী ভর্তির চাপও বাড়ছে। ফলে হাসপাতালে অক্সিজেনের সংকট দেখা দিচ্ছে। এমন পরিস্থিতিতে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ২৫০ শয্যার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ১০০টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন।

কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের ট্রেজারার অজয় সুরেকা সোমবার হাসপাতাল কর্তৃপক্ষের হাতে এ সিলিন্ডারগুলো তুলে দেন।

হাসপাতাল আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকার বলেন, রোগীর চাপ বৃদ্ধি পাওয়ায় হাসপাতালে যেন অক্সিজেনের সংকট দেখা না দেয়, সেইজন্য মাহবুব উল আলম হানিফ সাহেব গত রোববার ৫০টি এবং গত সোমবার ৫০টি অক্সিজেন দিয়েছেন।

এ ব্যাপারে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, কুষ্টিয়া জেলার করোনা পরিস্থিতি মোকাবিলায় তার সহযোগিতা সব সময় অব্যাহত থাকবে। জেলার সার্বিক উন্নয়নসহ যেকোনো ধরনের সমস্যা মোকাবিলায় তার দুয়ার সবার জন্য উন্মুক্ত। তিনি সকলকে ঐক্যবদ্ধভাবে এই করোনা দুর্যোগ মোকাবিলায় সরকারকে সহযোগিতা করার আহ্বান জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram