২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যানের পুকুরে মাছচুরির অভিযোগ :: পিটিয়ে যুবককে হত্যা

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
জুন ১৫, ২০২১
38
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

কুষ্টিয়া প্রতিনিধি  :: কুষ্টিয়ার খোকসা উপজেলার রতনপুরে চুরি করে মাছ ধরার অভিযোগে জসিম উদ্দিন (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে খোকসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী বিশ্বাস ও তার ছেলেরা । জসিম উদ্দিন একই গ্রামের রওশন আলীর ছেলে । গতকাল রাতে চেয়ারম্যানের মালিকানাধীন পুকুর থেকে চুরি করে মাছ ধরার অভিযোগে ঐ যুবককে পিটিয়ে মারাত্মক আহত করা হয়। মারাত্মক আহত অবস্থায় ঐ যুবককে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৯ টার দিকে তার মৃত্যু হয়।

খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা: কামরুজ্জামান সোহেল সাম্প্রতিকী ডট কম-কে জানান, ঐ যুবকের মাথায় মারাত্মক জখম থাকায় তার মৃত্যু হয়েছে। খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার প্রতিবেদক-কে জানান, খোকসার রতনপুরে এক যুবককে পিটিয়ে আহত করা হলে তাকে হাসপাতালে আনা হয়। পরবর্তীতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। কি কারণে হত্যাকাণ্ড তা নিশ্চিত হওয়া যায়নি। নিহতদের লাশ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram