১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

কুষ্টিয়ার মিরপুরে পৃথক ট্রাক চাপায় পুলিশ সদস্যসহ দুইজন নিহত

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
জুলাই ২২, ২০২০
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুরে ট্রাক চাপায় রেলওয়ে পুলিশ সদস্যসহ দুইজন নিহত হয়েছে। নিহতরা হলেন- রেলওয়ে পুলিশ সদস্য রাশিকুজ্জামান তন্ময় (৩৫) ও সজীব (২৮) নামে আরো এক ব্যক্তি।

বুধবার (২২জুলাই) বিকাল সাড়ে ৪টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের কালিগাড়া ব্রিজ (জাপান টোবাকো) এলাকায় এবং বেলা দেড়টার দিকে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের বহলবাড়িয়া বাজার এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। কুষ্টিয়া চৌড়হাস হাইওয়ে পুলিশ পরিদর্শক জুলহাস উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত পুলিশ সদস্য কুষ্টিয়া রেলওয়ে সার্কেলে অফিসে কর্মরত ছিলেন। সে দৌলতপুর উপজেলার রিফাইতপুর এলাকার মনিরুজ্জামানের ছেলে। হাইওয়ে পুলিশ পরিদর্শক জুলহাস উদ্দিন জানান, রেলওয়ে পুলিশ সদস্য রাশিকুজ্জামান তন্ময় মোটরসাইকেল যোগে পাবনা থেকে রেশন নিয়ে কুষ্টিয়া ফেরার পথে দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে ট্রাক চালককে আটক করা যায়নি। এদিকে কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কে কালিগাড়া ব্রিজ এলাকায় ট্রাক চাপায় সজীব (২৮) নামে আরো এক ব্যক্তি নিহত হয়। নিহত সজীব মিরপুর উপজেলার নয়নপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে। সে লেকচার গাইড প্রকাশনিতে কর্মরত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram