২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ার মনোহরদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২১, ২০২২
60
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

কুষ্টিয়া সদর উপজেলার মনোহরদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নানা কর্মসুচি পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে কন্দর্পদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শহীদ মিনারে সকাল ৯টায় পুস্পমাল্য অর্পন করেন কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক শহিদুল ইসলাম মাস্টার।

এসময় উপস্থিত ছিলেন কন্দর্পদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সরোয়ার জাহান টুকু, সাবেক সভাপতি এছেম মালিথা, যুগ্ম সম্পাদক রবিউল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি আলমগীর হোসেন, সম্পাদক আশিকুর রহমান, যুবলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মিরাজুল ইসলাম, আমিরুল ইসলাম শিলটন, সাবেক ইউপি সদস্য সেলিম রেজা, কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন আলম, ছাত্রলীগ নেতা সাকিবুল হাসান, সজল, অন্তর, আপন প্রমুখ।

এসময় কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক শহিদুল ইসলাম মাস্টার বলেন, শহীদ মিনারে মাল্যদান করতে আসা আমার লোকজনকে ইউপি চেয়ারম্যান ও তার কর্মিরা বাঁধা প্রদান করেছে। তারপরও আমার লোকজন তাদের বাঁধা উপেক্ষা করে শহীদ মিনারে মিলিত হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram