২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে ৪জন আহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৬, ২০২০
8
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুরে যাত্রীবাহী একটি খাদে পড়ে ৪জন আহত হয়েছে। রবিবার (২৬ জুলাই) বেলা দেড়টার দিকে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের মিরপুর উপজেলার সাহেবনগরে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় ৩জন সকল ধরণের যান চলাচল বন্ধ হয়ে যায়। সর্বশেষ বিকাল সাড়ে ৪টা এ সংবাদ লেখা পর্যন্ত উদ্ধার অভিযান চালাচ্ছে স্থানীয় পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা।

স্থানীয় সাহেব নগর গ্রামের গ্রামের লিপি খাতুন নামে এক নারী জানান, রবিবার বেলা দেড়টার দিকে হঠাৎ একটি বাস খাদে পড়ে যায়। এরপর ৪টি নারী ও একজন পুরুষকে বাসের মধ্যে থেকে বের হতে দেখেছি। একই গ্রামের শামিম নামে এক যুবক জানান, ঘটনার পর প্রায় ১৩জন যাত্রী বাস থেকে বের হয়ে যায়। পরবর্তীতে আর কাউকে পাওয়া যায়নি। এদের মধ্যে ৩জন নারী ও একজন শিশু আঘাত পেয়েছেন।

পরে তাদের কে উদ্ধার করে নিয়ে যায়। মিরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রুহুল আমীন জানান, দুর্ঘটনার পর দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মিরপুর ফায়ার সার্ভিস উদ্ধার উভিযান চালাচ্ছে। ইতমধ্যে বাসটিকে খাদ থেকে টেনে তোলা হয়েছে।

এখানে প্রায় ১৮ফিট পানির গভিরতা রয়েছে। খুলনা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী দলকে খবর দেয়া হয়েছে। এখনো উদ্ধার অভিযান চলছে। মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, পাবনা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-জ ১১-০৯৪৮) সাহেবনগরে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারয়ে খাদে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালাচ্ছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram