২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

কুমারী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এমপি ছেলুন জোয়ার্দ্দারের সুস্থ্যতা কামনায় দোয়া

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২২, ২০২২
11
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের দ্রুত সুস্থ্যতা ও রোগ মুক্তি কামনায় কুমারী ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২২ এপ্রিল শুক্রবার বাদ আছর কুমারী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বধ্যভূমি সেডে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে।

উল্লেখ্য, গত সোমবার দিল্লির রাজেন্দ্রনগরের মাল্টি স্পেশালিটি হসপিটাল স্যার গঙ্গরাম হাসপাতালে তার সফল অস্ত্রোপাচার সম্পন্ন হয়েছে। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন। দোয়া ও ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন ক্বারী মাওলানা আরাফাতুল্লাহ।

ইফতার ও দোয়া মাহফিলে কুমারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মুছা। বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, পৌর আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সম্পাদক মতিয়ার রহমান ফারুক, উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, পৌর কাউন্সিলর খন্দকার মজিবুল ইসলাম।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাকের উপস্থাপনায় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আবু সিদ্দিকী টগর, ইউনিয়ন যুবলীগের সাদারন সম্পাদক আসাদুজ্জামান টুটুল, যুবলীগ নেতা আবু সায়েম রিপন, ফারুক, মাসুম, জহুরুল, সাগর, ডালিম, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদকের মধ্যে শামীম হোসেন, জামসেদ, ইলিয়াস হোসেন, মোশারেফ হোসেন, জাহাঙ্গীর, ডালিম, আব্দুর রশিদ, সাজেদুল, আইনাল হক, এনামুল হক, শুকুর আলী, মহত আলী, রবিউল হক, শহিদুল ইসলাম, আলেপ মন্ডল, আনোয়ার হোসেনসহ কয়েকশতাধিক নেতাকর্মি ও ইউপি সদস্য উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram