২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

করোনার ভ্যাকসিন আসলে আর মাস্ক পরতে হবে না: স্বাস্থ্যমন্ত্রী

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৮, ২০২০
8
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মহামারি করোনাভাইরাস প্রতিরোধক ভ্যাকসিন আসলে মানুষকে আর মাস্ক পড়ে বেড়াতে হবে না বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

২৮ আগস্ট শুক্রবার  দুপুরে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার পার তিল্লি জামে মসজিদ প্রাঙ্গণে তিল্লি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সালামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিলে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এ কথা বলেন ।

তিনি আরও বলেন, আমরা করোনা ভাইরাসে আর একটি মুত্যুও চাই না। আমাদের দেশে এখনও করোনায় মুত্যুর সংখ্যা কম। আমদের পাশ্ববর্তি ভারতে ৭০ হাজার মানুষ মারা গেছে,  উন্নত রাষ্ট্র আমেরিকায় ২ লাখ মানুষ মারা গেছে। বাংলাদেশে ১৬ কোটি মানুষের মধ্যে ৪ হাজার মানুষ মারা গেছে। ২ লাখ লোক সুস্থ হয়েছেন। এসময় তিনি দেশে ভ্যাকসিন না আসা পর্যন্ত সকলকে মাস্ক পরে থাকার আহ্বান জানান ।

এসময় সদ্য প্রায়াত চেয়ারম্যান আব্দুস সালামের পুত্র বর্তমান তিল্লি ইউপি চেয়ারম্যান মো. মুরছালিন বাবুর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, গড় পাড়া ইউপি চেয়ারম্যান আফছার উদ্দিন সরকার প্রমুখ। আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম, সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মতিয়ার রহমান মিঞা এবং জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram