২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এসএফ টিভির ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন সপ্তম বর্ষে পদার্পন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১৬, ২০২৪
93
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলার অন্যতম জনপ্রিয় একটি অনলাইন নিউজ পোর্টাল এসএফটিভি নিউজ বিডির ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপিত হয়েছে। গতকাল শুক্রবার রাত আটটায় অনলাইন নিউজ পোর্টাল এসএফটিভি নিউজ বিডির অফিসে এঅনুষ্ঠান পালিত হয়।

২০১৮ সালে আজকের এই দিনে ছোট্ট পরিসরে যাত্রা শুরু করে আজ সারা দেশব্যাপী ৩০০ এর অধিক প্রতিনিধি নিযুক্ত করে বড় একটি পরিবারে রুপ নিয়েছে এসএফটিভি নিউজ বিডি।

এসএফটিভির ব্যবস্থাপনা পরিচালকের পুত্র নাজমুস সাকিবের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া প্রতিষ্ঠাবার্ষিকী পাালন অনুষ্ঠানে এসএফটিভির মফস্বল বার্তা সম্পাদক মীর রোকনুজ্জামান এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, এসএফটিভির চেয়ারম্যান কাজী রবিউল হক, ব্যবস্থাপনা পরিচালক এম. সন্জু আহমেদ, নির্বাহী সম্পাদক এ্যাডঃ একরামুল হক, ভারপ্রাপ্ত সম্পাদক কাজী স্নিগ্ধা হক, সার্কেলেশন বিভাগের প্রধান মোঃ রাশেদুজ্জামান রাজিব।

এছাড়াও আমন্ত্রীত অতিথির মধ্যে উপস্থিত ছিলেন, আলমডাঙ্গা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি নাহিদ হাসান আলমডাঙ্গা উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এনএইস শাওন, দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার আলমডাঙ্গা ব্যুরো প্রধান ও দৈনিক কালের কন্ঠের আলমডাঙ্গা প্রতিনিধি আতিয়ার রহমান মুকুল, দৈনিক আকাশ খবর পত্রিকার আলমডাঙ্গা ব্যুরো প্রধান ও জাতিয় দৈনিক ইত্তেফাকের আলমডাঙ্গা প্রতিনিধি ফিরোজ ইফতেখার,দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার আলমডাঙ্গা সহকারী বুরো প্রধান শরিফুল ইসলাম রোকন, আলমডাঙ্গা উপজেলা প্রেস ক্লাবের কার্য নির্বাহী সম্পাদক ও দৈনিক দিনের খবর ও সময়ের আলো পত্রিকা আলমডাঙ্গা প্রতিনিধি ইউনুচ আলী মন্ডল।

মর্নিং অবজারভার, সোনালি বার্তা ও দৈনিক আমাদের সূর্যোদয়ের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি সোহেল তানজিদ হিরো, দৈনিক মাথাভাঙ্গার হাটবোয়ালিয়া প্রতিনিধি সোহেল হুদা, দৈনিক সময়ের সমীকরণের মুন্সিগন্জ প্রতিনিধি কাজী সোহাগ, দৈনিক আমাদের সূর্যোদয়ের আলমডাঙ্গা প্রতিনিধি সাইফুল ইসলাম, দৈনিক আমাদের সূর্যোদয়ের বাড়াদী প্রতিনিধি সাগর ইসলাম, দৈনিক খাসখবরের আলমডাঙ্গা প্রতিনিধি শাহারিয়ার শরিফ সহ স্থানীয় অনেক গন্যমান্য ব্যাক্তিবর্গ।

অনুষ্ঠানে বক্তারা এসএফটিভির সকল কার্যক্রমের ভূয়োসি প্রশংসা করেন এবং উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। এসএফটিভির চেয়ারম্যান কাজী রবিউল হকের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে ও কেক কাটা, মিষ্টিমুখ এবং রাতের নশ্যভোজের মধ্যদিয়ে সমাপ্ত হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram