২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

এফবিসিসিআই'র নব নির্বাচিত পরিচালক মোল্লা গ্রুপের চেয়ারম্যান শহিদুল হক মোল্লা শিপলেনকে সংবর্ধনা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৭, ২০২৩
67
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

এফবিসিসিআই'র নব নির্বাচিত পরিচালক মোল্লা গ্রুপের চেয়ারম্যান শহিদুল হক মোল্লা শিপলেনকে সংবর্ধনা দিয়েছে আলমডাঙ্গার ফেইথ সংগঠন এসএসসি '৮৯ ব্যাচ। ২৫ সেপ্টেম্বর রাতে ফেইথ সংগঠনের অফিসে তারা আনুষ্ঠানিকভাবে এ সংবর্ধনা জ্ঞাপন করে। চুয়াডাঙ্গা জেলায় তিনিই একমাত্র দেশের শীর্ষ ব্যবসায়ীদের এ প্রতিষ্ঠানের পরিচালক পদে নেতৃত্ব দেবার সুযোগ অর্জন করেছেন।

ফেইথ সংগঠনের আইয়ুব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এফবিসিসি আই'র নব নির্বাচিত পরিচালক মোল্লা গ্রুপের চেয়ারম্যান শহিদুল হক মোল্লা শিপলেন। বিশেষ অতিথি ছিলেন মোল্লা মেশিনারিজ এন্ড মোল্লা মটরস'র স্বত্বাধিকারী ও বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ¦ লিয়াকত আলী মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী লিমন মোল্লা, জাহাঙ্গীর আলম টিংকু মোল্লা। মহসিন কামালের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ফেইথ সংগঠনের বন্ধু আমিনুল ইসলাম অপু মোল্লা, আরিফুল হক লাল্টু, আনিসুজ্জামান মাস্টার, আমিনুল মাস্টার, মীর শফিকুল ইসলাম, রোকনুজ্জামান লিটু মাস্টার, মোদাচ্ছের রহমান দিলু, শাহিনুজ্জামান খান, আশিষ কুমার বিশ্বাস, মুকুল, মোস্তাক, বিদ্যুত সাহা, বিনয়, মিল্টন, মিজানুর রহমান, দেলোয়ার হোসেন, রানা, সেনা, শাহিন, সোহেল, সায়েদ মাস্টার। সংবর্ধনা অনুষ্ঠানে ঢাকার বন্ধু আব্দুল্লাহ আল মামুন সোহেল, তৌফিকুর রহমান দিপু, এনায়েতুস সালেহীন খোসরু, মাকানুর রহমান, বিদেশী বন্ধু আশরাফুল হক মিন্টু, মনিচুর রহমান, হাসিবুল হক, টিপু সুলতান, মোস্তাফিজুর রহমান আনারুল ও কামরুল হাসান ভোটন অনলাইনে যুক্ত ছিলেন।

ফেইথ'র ভালোবাসা ও আন্তরিকতায় সিক্ত শিপলেন মোল্লা এফবিসিসিআই নির্বাচনে তাঁর প্রার্থীতার প্রেক্ষাপট বর্ননা করে বলেন, নির্বাচনে যাওয়ার তাঁর কোন ইচ্ছা ছিল না। ঢাকার বিভিন্ন ব্যবসায়ীরা প্রথমে তাকে নির্বাচন করতে প্রলুব্ধ করেন। পরে তিনি আলমডাঙ্গার বাড়িতে এসে তাঁর ভাইদের আলোচনা করে তাদের সম্মতি নেন। তিনি তাঁর বড় ভাই মরহুম আওরঙ্গজেব মোল্লা টিপুকে স্মরণ করে বলেন, তিনি আজ নেই। তাঁর অনুপস্থিতিতে মেজো ভাই লিপু মোল্লার সাথেই সব কিছু শেয়ার করেন। এফবিসিসিআই নির্বাচনের বিষয়ে তাঁর অনুমতি নিতে গেলে তিনিই সবচেয়ে বেশী অনুপ্রেরণা যুগিয়েছেন আমাকে।

আমার নির্বাচনে মেজো ভাই ও ছোট ভাই দুজনেই ছিলেন। তিনি বলেন, আমার গ্রামের মুরুব্বীরা আমাকে স্নেহ করেন, ঢাকার ব্যবসায়ী সমাজের নেতৃবৃন্দ আমাকে ভালবাসেন। সবার ভালবাসায় আমি বিপুল ভোটে এফবিসিসিআই নির্বাচনে পরিচালক পদে নির্বাচিত হয়েছি। তিনি আরও বলেন ফেইথ সংগঠনটি সব সময় অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকেন এবং আমি আশা করি আগামীতেও তারা মানুষের পাশে থাকবেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram