৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

এক পক্ষের হটকারিতায় বগাদী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত: অন্য প্রার্থির সংবাদ সম্মেলন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৯, ২০২২
7
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার ভোগাইল বগাদী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজি কমিটির সভাপতি নির্বাচন এক পক্ষের হটকারিতার কারণে বন্ধ হয়ে যাওয়ায় সাংবাদিক সম্মেলন করেছেন অপর প্রার্থি প্রার্থী সাজিবার রহমান।

সোমবার বেলা ১২ টার দিকে অনুষ্ঠিত লিখিত এ সাংবাদিক সম্মেলনে উল্লেখ করা হয়েছে যে, আলমডাঙ্গার ভোগাইল বগাদী মাধ্যমিক বিদ্যালয়ের মানেজিং কমিটির সদস্য নির্বাচন সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। এ কমিটির সভাপতি পদের নির্বাচন হওয়ার পূর্ব মুহুর্তে উত্তেজনাকর পরিস্থিতি সৃস্টি হয়। ফলে মাধ্যমিক শিক্ষা অফিসে সভাপতি পদের নির্বাচনের স্থান নির্ধারন করা হয়। গতকাল ১৮ এপ্রিল ছিল নির্বাচনের নির্ধারিত তারিখ।

নির্বাচনে আমি সাজিবর রহমান ও প্রতিদ্বন্দ্বী প্রার্থী ভাংবাড়িয়া ইউপি চেয়ারম্যানের চাচা হাফিজুর রহমান হাফি। নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে হাফিজুর রহমান হাফি দুইজন ভোটারকে আগে থেকে হুমকি ধামকি দিয়ে শিক্ষা অফিস প্রাঙ্গণে আসতে নিষেধ করেন। পরে হাফিজুর রহমান হাফির লোকজন আমার লোকজনের উপর হামলা করে শান্ত পরিবেশ অশান্ত করে তোলে। ফলে প্রশাসন ৬ মাসের জন্য সভাপতি পদের নির্বাচন স্থগিত করে দেয় ।

নির্বাচন বানচালের জন্য হাফিজুর রহমান হাফি পূর্ব পরিকল্পিতভাবে চক্রান্ত করেছেন। আমি সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এর সুষ্ঠ বিচার দাবী করছি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram