১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

একটি রাজনৈতিক দল কর্মির উপর নির্ভর করে- বাড়াদি আওয়ামীলীগের কর্মি সভায় এমপি ছেলুন জোয়ার্দ্দার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১৫, ২০২৩
42
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

একটি রাজনৈতিক দল কর্মির উপর নির্ভর করে। একটা দলে কর্মি না থাকলে সেই দলের কিছুই থাকে না। প্রত্যেকটা সংগঠনে কর্মিদের সঠিক ভাবে নেতৃত্ব না দিলে কর্মিরা বিভ্রান্তির মধ্যে পড়ে। আপনারা সকলে ঐক্যবদ্ধভাবে থাকবেন। একটি দলের কর্মিরা দলের প্রাণ। এ প্রাণ আপনারা যেন নষ্ট করে ফেলবেন না। আলমডাঙ্গার বাড়াদি ইউনিয়ন আওয়ামীলীগের কর্মি সভায় চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন উপরোক্ত বক্তব্য রাখেন। ১৪ নভেম্বর মঙ্গলবার আলহাজ¦ মীর খোস্তার আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে বাড়াদি ইউনিয়নে আওয়ামীলীগের কর্মি সভা অনুষ্ঠিত হয়।


তিনি আরও বলেন, একসময় বাড়াদি ইউনিয়নের সকল গ্রামে সন্ত্রাসের রাজত্ব ছিল। মাননীয় প্রধান মন্ত্রীর চেষ্টায় সেই সন্ত্রাস এখন আর নেই। আপনারা এখন শান্তিতে ঘুমাতে পারেন। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আপনাদের এলাকায় যে উন্নয়ন করেছে তা আপনারাই ভাল জানেন। আপনাদের এলাকায় রাস্তাঘাট, ব্রিজ, কালভাট, স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসার উন্নয়ন হয়েছে। বিএনপিকে ইঙ্গিত করে তিনি বলেন, এ সকল উন্নয়ন ওনাদের চোখে পড়ে না।


তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে তিনি কাজ করে যাচ্ছেন। এদেশে উন্নয়ন ধরে রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে।


কর্মিসভার প্রধান অতিথি মঞ্চে উপস্থিত হওয়ার সাথে সাথে বাড়াদি ইউনিয়নের নারী-পুরুষের ঢল নামে আলহাজ¦ মীর খোস্তার আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠের মঞ্চ প্রাঙ্গণে। কর্মি সভা পরিণত হয় বিশাল জনসভায়।


বাড়াদি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মকবুল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিসেবে বক্তব্য প্রদান করেন জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্মসাধারন সম্পাদক ও চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, মাসুদ উজ জামান লিটু বিশ^াস, জেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মুছা, সাধারন সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, জেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক আরশাদ আলী চন্দন, জেলা আওয়ামীলীগের সাবেক উপপ্রচার সম্পাদক শওকত আলী, আলমডাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, চুয়াডাঙ্গা সদর পৌর আওয়ামীলীগের সভাপতি আলা উদ্দিন হেলা, সাধারন সম্পাদক আব্দুল কাদের, আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ লিয়াকত আলী লিপু মোল্লা, সাবেক উপপ্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, আলমডাঙ্গা পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাইফুর রহমান পিন্টু, রাজাবুল হক মনা, আওয়ামীলীগ নেতা ও প্রবাসী খাইরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা ও প্রবাসী হাফিজুর রহমান স্বপন, জেলা পরিষদের সদস্য মজনুর রহমান জান্টু, খাদিমপুর ইউপি চেয়ারম্যান মোজাহিদুর রহমান জোয়ার্দ্দার লোটাস।


বাড়াদি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম লাল্টুর উপস্থাপনায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলতাব হোসেন, বীর মুক্তিযোদ্ধ মুনসুর আলী, বীর মুক্তিযোদ্ধ নুরুজ্জামান লাল্টু, বীর মুক্তিযোদ্ধ আশকার আলী, বীর মুক্তিযোদ্ধ আলা উদ্দিন, বীর মুক্তিযোদ্ধ বিশারত আলী, বীর মুক্তিযোদ্ধ আমিন উদ্দিন, কালিদাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদীন, সাধারন সম্পাদক মোল্লা কামরুজ্জামান শামীম, কাসকররা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিল্লাল গণি, বাড়াদি ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি ওবাইদুল হক, শেখ আমিন উদ্দিন, কলিম উদ্দিন বিশ^াস, হান্নান মাস্টার, যুগ্ম সম্পাদক শামীম,ইউনুস আলী, সাংগঠনিক সম্পাদক আশাদুল হক স¤্রাট, প্রচার সম্পাদক লিমন, যুব ও ক্রীড়া সম্পাদক শামসুজ্জামান সজল, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদকের মধ্যে আব্দুর রাজ্জাক, কামাল হোসেন, নজরুল ইসলাম,ইসমাঈল, আলীম উদ্দিন, হিটু রহমান, শরিয়ত, জাহাঙ্গীর আলম, আব্বাস আলী, রিফাজ উদ্দিন, ছানোয়ার হোসেন, আশাদুল হক, মসলেম মন্ডল, খিজিরুল ইসলাম, কুদ্দুস মন্ডল, ইকতিয়ার হোসেন, শাকিল আহমেদ, ইলিয়াস হোসেন, সাবেক কলেজ ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক হাসানুজ্জামান, সাবেক প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হোসাইন বাদশা, সাবেক ছাত্রলীগ নেতা ইছানুর কবীর, যুবলীগ নেতা রাকিব আহাম্মেদ রকি, আসিফ ইকবাল অটাল, শুভ, চঞ্চল, শাহীন, ছাত্রলীগ নেতা সাকিব, বাড়াদি ইউনিয়নের সাবেক ছাত্রলীগ নেতা মনিরসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগের নেতাকর্মিরা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram