২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

উন্নত চিকিৎসার জন্য ভারতে গেলেন বীর মুক্তিযোদ্ধা এম সবেদ আলী

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১৯, ২০২৪
163
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ের এ্যাপোলো হাসপাতালে যাচ্ছেন জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম সবেদ আলী। আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে তিনি দর্শনা-গেদে চেকপোস্ট হয়ে ভারতে প্রবেশ করেন।

গত ১১ জানুয়ারি জাসদের উপদ্রেষ্টা মন্ডলীর সদস্য ও জাসদের কেন্দ্রী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা এম সবেদ আলী ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। ইতোপূর্বেও তিনি আরেকবার স্ট্রোক করেন। তিনি অসুস্থ হলে পড়লে কুষ্টিয়া সনো টাওয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসা করা হয়। তাঁর উন্নত চিকিৎসার প্রয়োজন।

এম সবেদ আলী অল্প বয়সে ছাত্রাবস্থায় '৭১- এ মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে বীরত্বের সাথে পাক বাহিনীর সাথে সম্মুখ যুদ্ধে লড়াই করেন। তিনি স্বাধীনতা পরবর্তীতে গঠিত হওয়া রাজনৈতিক দল জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদে যোগ দেন। তিনি আলমডাঙ্গা পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি পৌরসভা, উপজেলা ও জাতীয় সংসদ নির্বাচনেও অংশ নেন। তিনি আলমডাঙ্গা উপজেলা লোকমোর্চার সভাপতি হিসেবেও বেশ কয়েক বছর দায়িত্ব পালন করছেন। তাছাড়া, নিজের নামে গ্রামে একটি মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠিত করেছেন তিনি। ওই বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতিও তিনি। তিনি আপাদমস্তক একজন প্রতিবাদী ও প্রগতিশীল ব্যক্তি হিসেবে পরিচিত। তিনি দেশবাসীর নিকট দোয়া কামনা করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram