২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ইউটিউবের সিলভার বাটন পেলেন সঙ্গীত পরিচালক আলমডাঙ্গার পরাগ বিশ্বাস

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১, ২০২০
11
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

 আলমডাঙ্গা অফিস: ইউটিউবের সম্মানজনক ‌‘সিলভার বাটন অ্যাওয়ার্ড’ পেলেন সঙ্গীত পরিচালক আলমডাঙ্গার পরাগ বিশ্বাস। তার নিজস্ব ইউটিউব চ্যানেল পি- টিউন স্টুডিও এই বিরল সম্মান অধিকার করেন  । সারা বিশ্বের ইউটিউব ব্যবহারকারীদের মধ্যে যাদের ইউটিউব চ্যানেলটি লাখের ঘর পেরিয়ে যায় তাদেরকেই এই সম্মাননা দেয় ইউটিউব।


দীর্ঘ দিন ধরেই পরাগ বিশ্বাসের পি- টিউন স্টুডিও মান সম্পন্ন ও সুস্থ ধারার অডিও ও ভিডিও কন্টেন্ট উপহার দিয়ে যাচ্ছে।। হাটিহাটি পা পা করে এই প্রতিষ্ঠানটির বয়স দুই বছর হয়েছে।  ১২ ফেব্রুয়ারী ২০১৮ সালে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে এই ইউটিউব চ্যানেলটির।   শুধু গান,  নির্ভর এই চ্যানেলটি বর্তমানে লক্ষাধিক সাবস্ক্রাইবার রয়েছে বলে জানিয়েছেন পি-টিউন স্টুডিওর স্বত্বাধিকারী পরাগ বিশ্বাস।

পরাগ বিশ্বাস জানান, আমাকে সিলভার বাটন প্রদান করায় ইউটিউব কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ। ভবিষতে আরো ভালো করার প্রত্যাশা রাখছি। সেই সাথে আমার চ্যানেলটিকে যারা প্রতিনিয়ত সাবস্ক্রাইব করছেন, আপডেট রাখছেন তাদের প্রতি রইলো আমার আন্তরিব ধন্যবাদ। আশা করছি অচিরেই এক লাখ থেকে দশ লাখ সাবস্ক্রাইবারে পরিনত হবো । পরাগ কুমার বিশ্বাস আলমডাঙ্গার সাংবাদিক প্রশান্ত বিশ্বাসের ছেলে।

সে ইউটিউব থেকে সিলভার বাটন লাভ করায় প্রেসক্লাবের নেতৃবৃন্দ তাকে অভিনন্দন জানিয়েছেন। প্রেসক্লাব সভাপতি খন্দকার শাহ আলম মন্টু ও সাধারন সম্পাদক হামিদুল ইসলাম আজম তাকে অভিনন্দন জানিয়ে তার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram