২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আসুন, অসুস্থ ভ্যানচালক ঠান্ডুর পাশে দাঁড়ায়

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৮, ২০২৪
89
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা পৌর এলাকার এরশাদপুর গ্রামের দরিদ্র পাখিভ্যান চালক ঠান্ডু ইসলাম গুরুত্বর অসুস্থ। ৫ জনের পরিবারে তিনিই একমাত্র উপার্জন করতেন। গুরুতর অসুস্থ হওয়ার পর এখন পরিবারটির চরম দুরাবস্থা। তার উপর ভ্যান ক্রয়ের জন্য নেওয়া ঋণের কিস্তির খাড়া আছে। সব মিলিয়ে পরিবারটি এখন চরম দুরাবস্থায় দিনাতিপাত করছে। ভ্যানচালক ঠান্ঠু ইসলাম দীর্ঘদিন ধরে স্পাইনাল কর্ডের সমস্যায় ভূগছেন। তিনি আলমডাঙ্গা, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া ও রাজশাহীসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করিয়েছেন।

Exif_JPEG_420

বর্তমানে তাকে রাজশাহি থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার জন্য বলা হয়েছে। তার মেরুদন্ডের স্পাইনাল কডে অপারেশন করাতে হবে। বর্তমানে তার কাছে অপারেশন করা মত অর্থ নেই। বিভিন্ন হাসপাতালে ও ডাক্তারের কাছে চিকিৎসা করাতে গিয়ে তার সবকিছু শেষ হয়ে গেছে।তাকে চিকিৎসা ও অপারেশ করতে কয়েক লক্ষ টাকার প্রয়োজন। ঠান্ডুর স্ত্রী চায়না খাতুন তার স্বামীর চিকিৎসার জন্য সামর্থবানদের সহযোগিতা চেয়েছেন।

পারসোনাল বিকাশ ০১৭৯৪-০৫৯৪৪৩, নগদ- ০১৯৬৬-৭৪৬৩৪৭।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram