২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আসমানখালী বাজারে চেয়ারম্যান এন্টারপ্রাইজে অগ্নিকান্ড ৫০লাখ টাকার ক্ষয়ক্ষতি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১১, ২০২৪
47
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

হাটবোয়ালিয়া প্রতিনিধি: আলমডাঙ্গার আসমানখালী বাজারে চেয়ারম্যান এন্টারপ্রাইজে অগ্নিকাÐে প্রায় ৫০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়াারি) দুপুরে আসমানখালী বাজারে চেয়ারম্যান এন্টারপ্রাইজ নামক প্রতিষ্ঠানে ইন্টারনেট, ওয়াইফাই ও মোবাইল দোকানে বৈদ্যুতিক শর্টসার্কেটে এ অগ্নিকাÐের ঘটনা ঘটে বলে ধারনা করা হচ্ছে।


চেয়ারম্যান এন্টাপ্রাইজের মালিক মাসুদ কায়সার মানিক জানান ঘটনার সময় আমি সাহেবপুর একটা অনুষ্ঠানে ছিলাম হঠাৎ প্রতিবেশীর মোবাইল ফোনে জানতে পারি আমার প্রতিষ্ঠান ভিতর থেকে আগুন ও ধোয়া বের হচ্ছে। তাড়াতাড়ি আমি এসে দেখি আগুন জ্বলছে তারপর চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসকে সংবাদ দিলে তারা দ্রæত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

জানা যায় আগুনের সূত্রপাত বিদ্যুৎ সটসার্কিট থেকে তবে ইন্টারনেট ওয়াইফাই মোবাইল দোকান সহ কন্ট্রোল রুমের যন্ত্রপাতি সব পুড়ে গেছে । আগুনের পরপরই ভবনটিতে থাকা ইন্টারনেট সার্ভার বন্ধ হয়ে যায়। এই ইন্টারনেট সেবা চালু হতে প্রায় এক সপ্তাহ সময় লাগতে পারে বলে জানা যায়।সব কিছু হারিয়ে প্রতিষ্ঠানের মালিক মাসুদ কায়সার মানিক এখন সর্বশান্ত।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram