১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা হারদী চরযাদবপুরের আওয়ামীলীগ নেতা সুজন আলীকে পিটিয়ে জখম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৩, ২০২০
13
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা হারদী চরযাদবপুরের ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুজন আলীকে পূর্ব শত্রুতার জেরধরে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে পুরাতন যাদবপুরের হিটু ও তার পিতার বিরুদ্ধে।

রবিবার সন্ধ্যায় চরযাদবপুর মোড় থেকে সুজনকে পিটিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
জানাগেছে, উপজেলার চরযাদবপুর গ্রামের মন্টুর পাখিভ্যান হারানো নিয়ে পাশ্ববর্তি পুরাতন যাদবপু গ্রামের কছর আলীর ছেলে হিট্রু সাথে মন্টুর ছেলে ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক সুজন আলী(২৮)‘র কথা কাটাকাটি হয়।

এ কথা কাটাকাটির বিষয়টি গতকাল সন্ধ্যায় মিমাংসা হওয়ার কথা ছিল। সুজন বিষয়টি মিমাংসা করতে যাওয়ার সময় চরযাদবপুর মোড়ে কুমারী ইউনিয়নের পুরাতন যাবদপুর গ্রামের কছর আলী ও তার ছেলে হিটুসহ কয়েকজন মিলে সুজনকে মারধর শুরু করে। এসময় সুজনের ডাক চিৎকারে লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়।

পরে সুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হারদী ভর্তি করে। এ সংবাদ লেখাবদি থানায় লিখিত অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছিল।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আব্দুল্লাহ আল মামুন সুজনকে আহত অবস্থায় চিকিৎসার জন্য ভর্তির বিষয়টি নিশ্চিত করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram