২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা হারদী ইউনিয়ন পরিষদের সৌজন্যে গবীর ও মেধাবী ছাত্রীদের মধ্যে বাইসাইকেল বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ৩, ২০২২
45
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা হারদী ইউনিয়ন পরিষদের সৌজন্যে ২টি মাধ্যমিক বিদ্যালয়ের গবীর ও মেধাবী ছাত্রীদের মধ্যে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। বার্ষিক উন্নয়ন কর্মসূচীর আওতায় ইউপির ২০২১-২০২২ অর্থ বছরের উন্নয়ন সহায়তা তহবিলের অর্থে মাধ্যমিক বিদ্যালয়ের গবীর ও মেধাবী ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়। ২ জুন বৃহস্পতিবার দুপুরে হারদী ইউনিয়ন পরিষদ চত্তরে ১২ জন গবীর ও মেধাবী ছাত্রীর মাঝে এ বাইসাইকেল বিতরণ করেন। হারদী মীর শামসুদ্দিন আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয়ের ৭ জন ও ওসমানপুর প্রাগপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৫জন ছাত্রীর হাতে এ বাইসাইকেল তুলে দেওয়া হয়।

বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও হারদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আশিকুজ্জামান অল্টুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর। এসময় তিনি বলেন, আমরা শিক্ষার্থিদের হাতে সাইকেল তুলে দিতে চেয়েছি। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা সার্বিক সহযোগিতা করেছেন। প্রতিটি ইউনিয়নের প্রত্যন্ত গ্রামের দরিদ্র ও মেধাবী কিশোরী শিক্ষার্থিদের হাতে সাইকেল তুলে দেওয়া হচ্ছে। এতে নারী শিক্ষা সহজ ও প্রসার ঘটবে। নারীর ক্ষমতায়ন এক ধাপ এগিয়ে যাবে।

বিশেষ অতিথি ছিলেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান, ওসমানপুর প্রাগপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই, হারদী মীর শামসুদ্দিন আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ওমর খৈয়াম। ইউপি সচিব আলমগীর হোসেনের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ইউপি সদস্য মর্জিনা খাতুন, শাহানারা, নুরজাহান, শহিদুল ইসলাম, শেখ শাহানুর, আবু বক্কর সিদ্দীক, গাফফার আলী, আজিজুল হক, মুনসুর আলী, রমজান আলী, সাইদুর রহমান, মোস্তাক আহাম্মেদ প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram