১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা হাটবোয়ালিয়া বাজারে পাখিভ্যান চোরচক্রের সদস্য পুলিশের হাতে আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৫, ২০২০
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


হাট বোয়ালিয়া প্রতিনিধিঃ আলমডাঙ্গা উপজেলার হাটবোয়ালিয়া বাজার থেকে পাখি ভ্যান চুরি করে পালাতে গিয়ে কুষ্টিয়া ভেড়ামারা গাউছিয়া দৌলতপুর শরিফুল পুলিশের হাতে আটক। গতকাল বুধবার বিকাল ৪ টার সময় হাট বোয়ালিয়া কাঁচা বাজারে পাখি ভ্যান চুরি করে পালানোর সময় ধরা পড়ে।


জানাগেছে, মেহেরপুর জেলার গাংনী উপজেলার আমতৈল গ্রামের অসহায় দরিদ্র ভ্যান চালক ইসমাইল হোসেন কাঁচা বাজারে ভ্যান রেখে বাজার করতে যায়। এসময় সুযোগ সন্ধানী চোর ভ্যানের তালা ভেঙে ভ্যান নিয়ে পালিয়ে যাওয়ার সময় পথ ভুলে হাট বোয়ালিয়া পুলিশ ক্যাম্পের রাস্তায় ঢুকে পড়ে।

এসময় ক্যাম্প ইনচার্জ বজলুর রশিদের সামনে পড়ে। তার আচারন সন্দেহ হলে তাকে আটক করে ক্যাম্পে নিয়ে যায়। তাকে জিজ্ঞাসা করলে সে ভ্যান চুরির কথা স্বীকার করে।

ভ্যান চোর কুষ্টিয়া ভেড়ামারা গাউছিয়া দৌলতপুর গ্রামের মৃত মোজাম্মেলের ছেলে শরিফুল ইসলাম (৪৬)। ইতোপূর্বেও সে হাট বোয়ালিয়া থেকে গত ২৯ জুলাই একটি পাখি ভ্যান চুরি হয়ে যায় তখন হাট বোয়ালিয়া বাজারে সিসি ক্যামেরা ফুটেছে এই চোর শরিফুল ইসলামকে শনাক্ত হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত আলমডাঙ্গা থানায় নেওয়ার প্রস্তুতি চলছিল।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram