২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পেলেন সহকারী অধ্যাপক মোনয়েম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ১, ২০২৩
49
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্বভার পেলেন সহকারী অধ্যাপক আব্দুল মোনয়েম। জ্যেষ্ঠতম শিক্ষক হিসেবে তিনি এ দায়িত্ব পেলেন। চলতি দায়িত্বে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পালন করে আসছিলেন সহকারী অধ্যাপক আবু সৈয়দ আল মামুন রেজা। ১ জানুয়ারি তিনি দায়িত্বভার প্রদান করে অবসরে গেলেন।

নিয়ম অনুযায়ী শেষ কর্মদিবসে উপস্থিত থেকে শিক্ষা মন্ত্রণালয়ের ২০২২ সালের ২৫ জানুয়ারি জারি করা প্রজ্ঞাপন ও বিধি মোতাবেক কলেজের জ্যেষ্ঠ শিক্ষক আব্দুল মোনয়েমের নিকট ভারপ্রাপ্ত অধ্যক্ষের এ দায়িত্ব হস্তান্তর করেন।

আব্দুল মোনয়েম ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইসলামিক স্টাডিজে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। সাফল্যের সাথে শিক্ষা জীবন শেষে তিনি প্রথম এসএম জোহা কলেজের যোগদান করেন। কয়েক বছর পর তিনি এমএস জোহা কলেজ ছেড়ে দিয়ে আলমডাঙ্গা সরকারি কলেজে শিক্ষক হিসেবে যোগ দেন।

ভদ্র ও সদালাপী হিসেবে তাঁর সুখ্যাতি আছে। কলেজে শিক্ষার মানোন্নয়নে তিনি সকল শিক্ষক, অভিভাবক ও সুধীজনের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন। এদিকে, ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পাওয়ার পর আব্দুল মোনয়েমকে সহকর্মী শিক্ষক-কর্মচারীদের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক ও শিক্ষক সমিতির সাধারন সম্পাদক সাইদুর রহমান লিটন, সহকারী অধ্যাপক ইকবাল হাসান, মুহিতুর রহমান, মনিরুজ্জামান, ড. মাহবুবুব আলম, দিলরুবা শিরিন, রাহাত আরা, প্রভাষক গোলাম মোস্তফা, মঞ্জুরুল ইসলাম, আবু সাঈদ, জিয়াউর রহমান, বাসের আলী, রাশেদুল কবীর, আমিরুল ইসলাম জয়, তাপস রশীদ, শরিয়তুল্লাহ, রেজাউল কবীরসহ শিক্ষক কর্মচারীবৃন্দ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram