১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা শ্রীরামপুরের মাদক ব্যবসায়ী লুৎফর ১শ গ্রাম গাঁজাসহ আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৯, ২০২০
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে শ্রীরামপুর গ্রামের মাদক ব্যবসায়ী লুৎফরকে ১শ গ্রাম গাঁজাসহ আটক করেছে। ৯ আগস্ট শনিবার রাতে লুৎফরকে কুষ্টিয়া চুয়াডাঙ্গা সড়কের শ্রীরামপুর কমিউনিটি ক্লিনিকের সামনে থেকে গাঁজা আটক করে থানায় নিয়ে আসে।


জানাগেছে, সারাদেশের ন্যায় আলমডাঙ্গা থানা এলাকায় প্রতিদিনই চলছে মাদক বিরোধী অভিযান। আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর, পুলিশ পরিদর্শক তদন্ত মাসুদুর রহমান ও পুলিশ পরিদর্শক অপারেশ স্বপন কুমার দাস নিয়মিন মাদক বিরোধী অভিযা পরিচালনা করেন চলেছেন।

সেই আলোকে আলমডাঙ্গা থানা পুলিশ মাদক বিবোধী অভিযান চালিয়ে শ্রীরামপুর গ্রামের নতুনপাড়ার মৃত জুরআলীর ছেলে মাদক ব্যবসায়ী লুৎফর রহমান(৫৫)কে আটক করে। আটকের পর তার নিকট থেকে ১শ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। লুৎফর দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল।

৯ আগস্ট রাতে কুষ্টিয়া চুয়াাডাঙ্গা সড়কের শ্রীরামপুর কমিউনিটি ক্লিনিকের সামনে থেকে গাঁজা বিক্রয় করছে এমন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই সিদ্ধার্থ মন্ডল, এএসআই সাহাবুদ্দিন লস্কর ও এএসআই ইকলাচ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে আটক করে। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় সাইফুলের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram