১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা ভাংবাড়ীয়াতে যাত্রী বাহি বাস ও ইজিবাইক সংঘর্ষে চালকসহ আহত তিনজন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১২, ২০২০
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


হাট বোয়ালিয়া প্রতিনিধি : আলমডাঙ্গার হাটবোয়ালিয়া সড়কের ভাংবাড়ীয়া ছিয়ার মোড়ে যাত্রী বাহি বাসের ধাক্কায় ইজিবাইকে চালকসহ তিন যাত্রী আহত। ১২ আগস্ট বিকাল ৩ টার দিকে যাত্রীবাহি বাসকে সাইড দিতে গিয়ে বাসের পিছনে ধাক্কা লেগে ইজিবাইক চালক ও দুই যাত্রী গুরুতর আহত হয়।


জানা গেছে, দামুড়হুদা উপজেলার দলকা লক্ষিপুর ঠান্ডুর ছেলে কামরুল, গাংনী উপজেলার ধর্মচাকি গ্রামের মোস্তফার মেয়ে উর্মি খাতুন সম্পর্কে খালাতো ভাই বোন। দুজনেই গাংনী থেকে ভাংবাড়ীয়া নানার বাড়িতে বেড়াতে আসছিল পথিমধ্যে যাত্রীবাহি বাসের সাথে ধাক্কা লেগে ইজিবাইক চালক মন্টু, যাত্রী কামরুল ও উর্মি আহত হয়।

পরে হাট বোয়ালিয়া বাস স্ট্যান্ডের পরিচালক বশির বিশ্বাস ও কামালের মাধ্যমে চিকিৎসা দেওয়া হয়। আহত কামরুলের সামনের দুটি দাঁত ভেঙে যায় ও মুখের ভিতর ৮ টা সেলাই দেওয়া হয় এবং উর্মির চোখের পাতায় দুটি সেলাই দেওয়া হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার প্রস্তুতি চলছিল।

স্হানীয় সুত্রে জানা গেছে ইজিবাইক চালকের দোষ সে যদি একটু আস্তে যেতো তাহলে এ দুর্ঘনা হতো না।এদিকে ইজিবাইক হাট বোয়ালিয়া পুলিশ ক্যাম্পে আছে। তবে ক্যাম্প ইন চার্জ বজলুর রশিদ বলেন ইজিবাইক চালক সুস্থ হয়ে আসলেই ইজিবাইক দিয়ে দেওয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram