২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা বাজারে ঈগল প্রতিকের লিফলেট বিতরণ ও সাধারন ভোটারদের নিকট ভোট প্রার্থনা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৮, ২০২৩
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

দ্বাদশ সংসদ নির্বাচনে ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার পক্ষে আলমডাঙ্গা বাজারে লিফলেট বিতরণ ও সাধারন ভোটারদের নিকট ভোট প্রার্থনা করা হয়েছে। ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে থেকে সন্ধ্যায় অবদি শহরের বিভিন্ন মোড়ে মোড়ে লিফলেট বিতরণ ও সাধারন ভোটারদের নিকট ঈগল প্রতিকে ভোট প্রার্থনা করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক কাজী রবিউল হক, সাবেক ছাত্রনেতা মনিরুজ্জামান মনি , যুবলীগ নেতা শেখ মনিরুল ইসলাম ও পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী চন্দনের নেতৃত্বে আলতায়েবা মোড়, চারতলা, সোনাপট্টি, হাফিজ মোড়ে, হাজি মোড়, হলুদপট্টি, মাছবাজারে বাজারে আগত সাধারন ভোটাদের নিকট ভোট প্রার্থনা ও তাদের হাতে ঈগল প্রতিকের লিফলেট তুলে দেওয়া হয়।। এসময় উপস্থিত ছিলেন কবি ব্রজলাল, শহীদ, শরিফুল, ইমরান, আমীন, রাজন, অন্তর, সাজিদ, সালমান, সাকিব, সাগর, শুভ উৎস, বাপ্পি, আলিফ, সান, লিখন, রনক, ইন্দ্র, খোকো, প্রমুখ।

এসময় নেতাকর্মিরা বলেন, আগামী ৭ জানুয়ারী দ্বাদশ নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হবে। সকল ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোট নিজে দিবেন। আপনারা আপনার মূল্যবান ভোটটি ঈগল মার্কায় দিয়ে দিলীপ কুমার আগরওয়ালাকে আলমডাঙ্গার উন্নয়ন করার সুযোগ দিন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram