২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা বণিক সমিতির নির্বাচনী তফসিল ঘোষণা: ২৮ অক্টোবর ভোট গ্রহণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৭, ২০২৩
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা বণিক সমিতির নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। ২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশনার প্রাক্তন ব্যাঙ্ক কর্মকর্তা সিরাজুল ইসলাম ওই তফসিল ঘোষণা করেন।


ঘোষিত তফসিল অনুসারে আগামি ২৯ সেপ্টেম্বর খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে। ২ অক্টোবর সকাল ৯ থেকে দুপুর ১ টা পর্যন্ত ভোটার তালিকার আপত্তি দাখিল ও নিস্পত্তি। ৪ অক্টোবর চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ। ৬ ও ৭ অক্টোবর সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত দুইদিনব্যাপী মনোনয়নপ্ত্র বিক্রি। ১০ অক্টোবর সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিল। ১২ অক্টোবর সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত মনোনয়নপত্র বাচাই, আপত্তিপত্র গ্রহণ ও নিষ্পত্তি। ১৪ অক্টোবর সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহার, ১৬ অক্টোবর সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও প্রতিক বরাদ্ধ। ২৮ অক্টোবর শনিবার সকালে ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ করা হবে।


এছাড়া, এ নির্বাচনে কিছু আচরণবিধি ঘোষণা করা হয়েছে। এ আচরণবিধি সংক্রান্ত লিফলেট নির্বাচন কমিশনারের নিকট থেকে সংগ্রহ করতে বলা হয়েছে।


তফসিল ঘোষণাকালে সাংবাদিক ছাড়াও উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার সাবেক ব্যাংকার শহিদুল ইসলাম, বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন, সাধারন সম্পাদক কামাল হোসেন, সহসভাপতি কামরুজ্জামান হিরা, যুগ্ম সম্পাদক হাজী রফিকুল আলম, শরিফুল ইসলাম, কোষাধ্যক্ষ আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, ধর্ম সম্পাদক হাফেজ মো: আব্দুল মোতালেব, দপ্তর সম্পাদক আইয়ুবুর রহমান, ক্রীড়া সম্পাদক বাবলুর রহমান, কার্য্যকরী সদস্য আব্দুল ওহাব কাবলু, জয়নাল আবেদীন ক্যাপ, শফিউল হাসান মিলন, জসিম উদ্দিন, জাহাঙ্গীর আলম, রেজাউল হক তোতা, সিরাজুল ইসলাম, মনির উদ্দিন, ফজলুর রহমান বিশ্বাস, মীর মতিয়ার রহমান ও অফিস সহকারি বজলুর রহমান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram