১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে ২১টি পদের বিপরীতে ৩৬ জনের মনোনয়নপত্র সংগ্রহ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৭, ২০২৩
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ২১টি পদে বিপরীতে সর্বমোট ৩৬ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আগামী ২৮ অক্টোবর বণিক সমিতির ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। গত শুক্রবার থেকে মনোনয়নপত্র বিতরণ শুরু হয়ে গতকাল শনিবারে শেষ হয়েছে।

আলমডাঙ্গা বণিক সমিতির নির্বাচনে সভাপতি পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৩ জন। এরা হলেন বর্তমান সভাপতি আরেফিন মিয়া মিলন, সাবেক সভাপতি হাজী মকবুল হোসেন ও সাইফুল ইসলাম লিটন। সহসভাপতি পদে কামরুজ্জামান হিরা, হামিদুল ইসলাম মাস্টার, রফিকুল আলম, হাফিজুর রহমান। সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক কামাল হোসেন ও খন্দকার আব্দুল্লাহ আল মামুন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ।

এছাড়া, যুগ্ন সাধারণ সম্পাদক পদে ৪ জন ও ধর্ম সম্পাদক পদে ২ জন, সাংগঠনি সম্পাদাক পদে ২ জন, দপ্তর সম্পাদক পদে ২ জন, কোষাধ্যক্ষ পদে ২ জন, ক্রীড়া সম্পাদক পদে ২জন ও সদস্য পদে ১৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। প্রথম দিন শুক্রবারে ২৩ জন ও শনিবারে ১৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার সাবেক ব্যাংকার সিরাজুল ইসলাম। তিনি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram