১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌর সভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী আবুল কালাম আজাদের নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১০, ২০২০
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পৌর সভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী আবুল কালাম আজাদের মোটর সাইকেল শোডাউন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ নভেম্বর শহরের পুরাতন বাস স্টান্ড থেকে মোটর সাইকেল শোডাউন বের হয়ে পৌর এলাকার সকল ওয়ার্ড প্রদক্ষিণ শেষে হাজিমোড়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কুমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম আজাদ। এসময় তিনি বলেন, আলমডাঙ্গা পৌরসভার সাবেক মেয়ররা পৌরসভাকে তাদের বাণিজ্যিক আখড়ায় পরিণত করেছে।  পৌরসভায় যে সকল টেন্ডার কাজ হয়েছে তার সবই আত্মীয় স্বজন ও ভাইদেরত দিয়ে করা হয়েছে। আলমডাঙ্গা পৌরসভার সবচে বেশি রাজস্ব আসে যে পশুহাট থেকে তার ডাক সম্পর্কে সকলকে অন্ধকারে রাখা হয়। কয়েক কোটি টাকা ভাগাভাগি করা হলেও কর্মচারিরা বেতন পান না। সাবেক এক পৌর মেয়র আলমডাঙ্গার জন্য কি করেছেন তা সকলেই জানেন। তিনি ব্যক্তি স্বার্থে আলমডাঙ্গা ফুটবল মাঠ দখল করে বাণিজ্যিক প্রতিষ্ঠান গড়েছেন। পাইলট হাইস্কুলের মার্কেটের দখল নিয়ে শ্রদ্ধেয় ওল্টু স্যারকে লাঞ্চিত করেছিল।

এসময় উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সহসভাপতি আশাদুল ইসলাম, হাজী বিস্কুট মিয়া, কাবিল উদ্দিন, অ্যাড. রফিকুল ইসলাম, এসএস ইকবাল, নন্দ, ঝিন্টু, বিপ্লব, শিক্ষক শামীম, রেজাউল হক, বুলু মিয়া, খয়ের মিয়া,আরিফ আর্মি, বাবুল আর্মি, চাউল ব্যবসায়ী রাজ্জাক মিয়া, কাসেম মিয়া, টেমস মোল্লা, লিমন মোল্লা, বাদল, আওয়ামীলীগ নেতা রেজাউল, জাহাঙ্গীর, শাহীন, শামীম, সেন্টু, যুবলীগ নেতা সনি, নিপ্পন, মাসুম, লক্ষন, সাইদুর, ইকাইল, খোকন, বাবু, ইউনুচ, রোকন, বিশ^, আলিফ, সফিকুল, সুমন, জাহাঙ্গীর প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram