২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌর শহরের গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে ৫৪টি সিসি ক্যামেরা উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১৬, ২০২৩
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পৌর শহরের গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে ৫৪টি সিসি ক্যামেরা উদ্বোধন করা হয়েছে। চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন আনুষ্ঠানিকভাবে এ সিসিটিভি উদ্বোধন করেন। ১৫ ফেব্রæয়ারি বেলা ১১টার দিকে আলমডাঙ্গা থানা চত্তরে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে সিসিটিভি উদ্বোধন করা হয়।


উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি ছেলুন জোয়ার্দ্দার বলেন; বাংলাদেশ সরকার প্রযুক্তির উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশের জনগন তাতে উপকৃত হচ্ছে। আজ বাংলাদেশ ডিজিটাল হয়েছে বলেই সিসিটিভির উপকারভোগি হচ্ছি আমরা। তিনি বলেন, শুধু আলমডাঙ্গা না সমগ্র চুয়াডাঙ্গা জেলা সিসিটিভির আওতায় আনা যায় কিনা তা আমাদের ভেবে দেখতে হবে। তিনি আরও বলেন, আমি আমার রাজনীতির শুরু থেকে মানুষের সাথে আছি। আগামীতেও সব ধরনের ভাল কাজের সাথে থাকব।


চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেন, সরকারী বদলীর চাকরীতে যতদিন চুয়াডাঙ্গায় আছি তার প্রত্যকটা দিন জনগনের নিরাপত্তায় কাজ করে যেতে চাই। পুলিশ সেই দীক্ষা নিয়ে জনগনের জানমালের নিরাপত্তায় কাজ করে। সিসিটিভি আইনশৃংখলা রক্ষায় অগ্রনী ভুমিকা পালন করবে। তিনি সিসিটিভি কর্মযজ্ঞে সার্বিক দেখভালের দায়িত্ব পালন করায় আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম ও বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন ও সাধারণ সম্পাদক কামাল হোসেনকে ধন্যবাদ জানান।


বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেনজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, জেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ মোল্লা, সাবেক বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মুছা, সাধারন সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মতিয়ার রহমান ফারুক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি বিশিষ্ঠ ব্যবসায়ী ও শিক্ষানুরাগী আলহাজ¦ লিয়াকত আলী লিপু মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন। স্বাগত বক্তব্য প্রদান করেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম।

বণিক সমিতির সাধারন সম্পাদক কামাল হোসেন ও সামাজিক ব্যক্তিত্ব চঞ্চল মাহমুদের উপস্থাপনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, পৌর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, দপ্তর সম্পাদক মাসুদ সালেহীন উৎপল, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদীন , নুরুল ইসলাম দিপু, ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আমিরুল ইসলাম মন্টু, অধ্যক্ষ ওমর ফারুক, বণিক সমিতির সহসভাপতি কামরুজ্জামান হিরা, সহসাধারন সম্পাদক রফিকুল ইসলাম, শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, কোষাধ্যক্ষ আলা উদ্দিন, ধর্ম সম্পাদক হাফেজ মো: মোতালেব হোসেন, সদস্য জাহাঙ্গীর আলম, ড্রাগ এন্ড কেমিস্ট সমিতির সভাপতি আকবার আলী আকু, গার্মেন্টস সমিতির সভাপতি আব্দুস সামাদ বাবলু, সম্পাদক কামরুল হক রনি, ক্লিনিক মালিক সমিতির পক্ষে আনোয়ার হোসেন জালাল, এসকে দুলু, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রেফাউল হক, সম্পাদক আশরাফুল আলম, মোল্লা ফেরদৌস রিজভী, মোবাইল ব্যবসায়ী আরিফ প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram