২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌর নির্বাচনে মেয়র প্রার্থি মতিযার রহমান ফারুকের মোটরসাইকেল শো-ডাউন ও আলোচনা সভা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১৭, ২০২০
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

 

আলমডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থি মতিয়ার রহমান ফারুকের পক্ষে মোটরসাইকেল শো-ডাউন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ ডিসেম্বর বিকালে টিএনটি অফিসের সামনে থেকে মোটর সাইকেল শো-ডাউন বের হয়ে পৌর এলাকার সকল ওয়ার্ড ও শহর প্রদক্ষিণ করেন।

প্রদক্ষিণ শেষে সন্ধ্যায় স্বাধীনতা স্তম্ভর নিকট আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলমডাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর মতিয়ার রহমান ফারুক।

  এ সময় তিনি বলেন- আমরা রাজনীতি করতে এসেছি জনগণের সেবা করার জন্য,  জনগণের টাকা আত্মসাৎ করে সম্পদের পাহাড় গড়ে তোলার জন্য নয়। আপনারা আলমডাঙ্গা পৌর সভার চলমান কর্মকান্ড দেখেছেন । তারা পৌরসভাকে দুনীর্তির আকড়ায় পরিনত করেছে। নিজেদের আখের  গুছিয়ে সম্পদের পাহাড় তৈরী করেছেন। পৌর এলাকার সকল ড্রেন মরণ ফাঁদে পরিনত হয়েছে। সকল ওয়ার্ডের রাস্তা গুলো মানুষ চলাচলের অনুপযোগী ও ময়লা আর্বজনার স্তুপে পরিণত হয়েছে। যা বর্তমান যুগে একটি প্রথম শ্রেনীর পৌরসভার জন্য লজ্জাষ্কর বিষয়। আমাকে আপনারা আগামী নির্বাচনে মেয়র পদে নির্বাচিত করলে আমি আপনার পাশে থেকে আপনাদের সঙ্গে নিয়ে পৌরসভাকে দূর্নীতি মুক্ত করে উন্নয়নের রোল মডেল সৃষ্টি করতে চায়।

এসময় সভায় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা জান মোহাম্মদ, পৌর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম শাকা,  দপ্তর সম্পাদক মাসুদ সালেহীন উৎপল,  প্রচার সম্পাদক মিজানুর রহমান রিপন, সাংগঠনিক সম্পাদক আবু মুসা, আবু জিহদ, শ্রম সম্পাদক সাগর, সাংস্কৃতিক সম্পাদক আঃ লতিফ, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার, সাধারন সম্পাদক শাফায়েতুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মেখ মফিজ, অরবিন্দ , বিশিষ্ঠ গার্মেন্টস ব্যবসায়ী সুজন মিয়া, ৬নং ওয়ার্ড যুবলীগ সভাপতি শুভ, যুবলীগ নেতা মোমিন,  মিন্টন, অপু, জীবন,  শাকিল, নুর আলম, বাপ্পি, সাগর, আতিয়ার, পৌর ছাত্রলীগ নেতা সৈকত, ওভি প্রমুখ।

 

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram