২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপ‌তি রেজাউল হক তবা জামিনে মুক্ত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৫, ২০২৩
9
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পৌর আওয়ামীলীগের দুই নেতার মারামারির মামলায় পুলিশের হাতে গ্রেফতার হওয়া রেজাউল হক তবা জেল থেকে জামিনে বেরিয়েছেন। গতকাল সোমবার বিকেলে তিনি জামিনে বেরিয়ে বাড়ি ফেরেন। এসময় আলমডাঙ্গা আওয়ামীলীগের নেতাকর্মীরা তাকে ফুলের মালা দিয়ে বরন করে নেন।


দুই নেতার মারামারির ঘটনায় পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টুর মামলায় গত ২৮ নভেম্বর পৌরসভার ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রেজাউল হক তবাকে গ্রেফতার করে পুলিশ।


জানাগেছে, ২৭ নভেম্বর সন্ধ্যায় আওয়ামীলীগ অফিসে পৌর আওয়ামীলীগের মতবিনিময় সভা চলছিল। এসময় ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেজাউল হক তবা বক্তব্য রাখছিলেন। তার বক্তব্যকে কেন্দ্র করে পৌর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সাইফুর রহমান পিন্টুর সাথে বাকবিতন্ডা ও মারামারির ঘটনা ঘটে।

এ ঘটনায় পিন্টু বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।ওই মামলায় আলমডাঙ্গা থানার এসআই হাদীউজ্জামান রেজাউল হক তবাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেন।
গতকাল সন্ধ্যায় রেজাউল হক তবা জেল থেকে বেরিয়ে আলমডাঙ্গায় এলে আনন্দে উৎফুল্ল হয়ে ওঠেন নেতাকর্মীরা। উৎফুল্ল নেতাকর্মীরা তাকে ফুলের মালা দিয়ে বরন করে নেন। এসময় উপস্থিত ছিলেন


উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আতিয়ার রহমান, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক হাজী ঠান্ডু রহমান, জেলা কৃষকলীগের সহসভাপতি আশাদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক ক্রীড়া সম্পাদক ও সাবেক বিআরডিবি চেয়ারম্যান মহিদুল ইসলাম মুহিত। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পৌর কাউন্সিলর জহুরুল ইসলাম স্বপন, সুন্নত আলী, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি নয়ন সরকার, ছাত্রলীগ নেতা সুরুজ, টিটন, সজীব, যুবলীগ নেতা পলাশ আচার্য্য প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram