২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পাইকপাড়া জনকল্যাণ মাধ্যমিক বিদ্যালয়ে ওপেন হাউস ডে ২০২২ অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১, ২০২২
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশের আয়োজনে পাইকপাড়া জনকল্যাণ মাধ্যমিক বিদ্যালয়ে ওপেন হাউস ডে ২০২২ অনুষ্ঠিত হয়েছে। “মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” এই ¯ স্লোগানকে সামনে রেখে ৩১ আগস্ট ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। এসময় পাইকপাড়া জনকল্যাণ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থী সাথে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, ইভটিজিং বাল্য বিবাহ ও যৌতুক মুক্ত সমাজ গড়তে আইনশৃঙ্খলা বিষয়ক সভা আলোচনা করা হয়। ওপেন হাউস ডের আলোচনা

সভায় আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) আনিসুজ্জামান লালন।


এসময় তিনি বলেন, এলাকার আইন শৃঙ্খলার উন্নয়নের পুলিশের পাশাপাশি এলাকার জনপ্রতিনিধি ও সাধারন মানুষকে এগিয়ে আসতে হবে। আপনাদের এলাকার অপরাধী ও মাদক ব্যবসায়ীদের বিষয়ে পুলিশকে সাহায্য করতে হবে। আপনারা সরাসরি পুলিশকে জানাতে না পারলে ৯৯৯ কল দিয়ে তথ্য দেবেন। আপনার পরিচয় গোপন থাকবে। আপনাদের জানমাল রক্ষায় পুুলিশ সদস্যরা দিনরাত পরিশ্রম করছে। মাদকের ভয়াল ধাবা থেকে জাতীয় যুব সমাজকে রক্ষার করতে হবে। সবাইকে এবিষয়ে সচেতন হতে হবে। আপনার সন্তার কখন কোথায় যায়, কি করে সেদিকে সব সময় খেয়াল রাখতে হবে।পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে।


সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাইকপাড়া জনকল্যাণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, পাইকপাড়া ক্যাম্প ইনচার্জ আমিরুল ইসলাম, এএসআই শরিফুল ইসলাম, এএসআই মেহেদিসহ শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram