১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা নবাগত অফিসার ইনচার্জের সাথে বণিক সমিতি ও হাটবোয়ালিয়া বাজার কমিটির সৌজন্য সাক্ষাৎ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ৩, ২০২৩
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথের সাথে আলমডাঙ্গা বণিক সমিতি ও হাটবোয়ালিয়া বাজার কমিটির নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৩ এপ্রিল সোমবার সকাল ১১ টার দিকে আলমডাঙ্গা থানায় ওসির অফিস কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


আলমডাঙ্গা বণিক সমিতি ও হাটবোয়ালিয়া বাজার কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন, সাধারন সম্পাদক কামাল হোসেন, সহসভাপতি এ.কে.এম এনামুল কবির, কামরুজ্জামান হিরা, সহসাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, কোষাধ্যক্ষ আলা উদ্দীন, ক্রীড়া সম্পাদক বাবলুর রহমান , দপ্তর সম্পাদক আইয়ুবুর রহমান, সদস্য আব্দুল ওহাব, জসিম উদ্দীন, জাহাঙ্গীর আলম, জয়নাল আবেদীন ক্যাপ, ফজলুর রহমান বিশ্বাস, মীর মতিয়ার রহমান, মনিরুদ্দীন, রেজাউল হক তোতা, শফিউল হাসান মিলন ও সিরাজুল ইসলাম প্রমুখ।


হাটবোয়ালিয়া বাজার কমিটির সভাপতি, মেহেরপুর পল্লি বিদ্যুৎ সমিতির সভাপতি ও হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি জিনারুল ইসলাম বিশ্বাস, হাটবোয়ালিয়া বাজার কমিটির সাধারন সম্পাদক নাসির উদ্দিন, সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান নান্নু প্রমুখ।


নবাগত অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ বলেন, বণিক সমিতি ও বাজার কমিটি আমাদের সমাজে খুব গুরুত্বপূর্ণ অংশ। আমরা সাথে কাজ করলে সমাজ থেকে বেশিরভাগ অপরাধ নির্মূল করা সম্ভব হবে। সকলকে সাথে নিয়ে আলমডাঙ্গাকে আদর্শ থানা হিসেবে গড়ে তুলতে চায়। প্রত্যেক শ্রেণি- পেশার মানুষের ভরসাস্থল হতে চায় পুলিশ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram