১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা গভীর রাতে কুষ্টিয়ার মিরপুর উপজেলার ঝুটিয়াডাঙ্গা আসাননগরের উঠতি বয়সের ৪ যুবক আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৩, ২০২২
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা থানাপাড়ায় গভীর রাতে ঘুরে বেড়ানোর সময় থানা পুলিশ কুষ্টিয়ার মিরপুর উপজেলার ঝুটিয়াডাঙ্গা আসাননগরের উঠতি বয়সের ৪ যুবককে আটক করেছে। ২১ আগস্ট রবিবার রাত সাড়ে ১২টার দিকে তারা থানাপাড়া ভিতরে এলোমেলো ঘুরাফেরা করছিল। আটকের পর তাদেরকে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে থানাপাড়ায় একটি নারীর বাসায় অসামাজিক আসছিল।


জানাগেছে, মিরপুর উপজেলার ঝুটিয়াডাঙ্গা আসাননগর গ্রামের সাহাবুলের ছেলে শাকিব হোসেন(১৮), একই গ্রামের ছলিমের ছেলে আফিল (১৮), আমিরুলের ছেলে বিদ্যুৎ (১৯) ও ইব্রাহিমের ছেলে বিপ্লব (১৮) চার বন্ধু মিলে আলমডাঙ্গা শহরে একটি নারীর বাসায় অসামাজিক কাজে আসছিল । তারা ওই নারীর বাড়ি থেকে বের হয়ে থানাপাড়ার ভেতরে এলোমেলো ঘুরাফেরা করা দেখে সন্দেহ হলে এলাকাবাসি থানা পুলিশকে সংবাদ দেয়। পরে থানা পুলিশ তাদের চারজনকে আটক করে নিয়ে যায়।

আটক ৪ যুবক জানায় , তারা জুটিয়াডাঙ্গা আসাননগরের শরিফের ছেলে ওয়েলডিং মিস্ত্রেরী জাহিদ ও হাটবোয়ালিয়ার মটরগ্যারেজ মিস্ত্রেরী হাটুভাঙ্গা গ্রামের নিজার মালিতার ছেলে রিয়াজ হোসেন রিয়েল তাদের চার জনকে সাথে করে ওই নারীর বাসায় অসামাজিক কাজের জন্য নিয়ে আসে। জাহিদ ও রিয়াজ তাদেরকে ওই নারী নিকট রেখে তারা দুজন কাজ সেরে বের হয়ে যায়। পরে আমরা কাজ সেরে বের হয়েই ধরা পড়ি। গতকাল তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram