১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা থানা পুলিশের তৎপরতায় চুরি যাওয়া ট্রাক ১২ ঘন্টার মধ্যে উদ্ধার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৪, ২০২৩
89
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশের তৎপরতায় চুরি যাওয়া ট্রাক ১২ ঘন্টার মধ্যে উদ্ধার করা হয়েছে। যশোরের ঝিকরগাছা থেকে পরিত্যক্ত অবস্থায় ট্রাকটি উদ্ধার করে পুলিশ। গত ২২ ডিসেম্বর শুক্রবার রাত ১টার দিকে আলমডাঙ্গা পশুহাটে পার্কিং করা ৩টি ট্রাকের মধ্যে একটি চুরি করে নিয়ে যায় চোরচক্র।


জানাগেছে, আলমডাঙ্গা হাউসপুর গ্রামের রতনের ৩টি ট্রাক আলমডাঙ্গা পশুহাটে মাঝে মাঝে পার্কিং করে রাখেন ড্রাইভাররা। শুক্রবার রাতে অন্য দুটি ট্রাকের সাথে কালিদাসপুর গ্রামের ড্রাইভার আরিফুল ইসলাম( ঢাকা মেট্টো-ট-১৬-৯৩১৬) ট্রাকটি রাতে পার্কিং করে রাখেন। রাত আনুমানিক দেড়টার দিকে চোরচক্র ট্রাকটি নিয়ে কুষ্টিয়ার দিকে যাওয়ার পথে পশুহাট মোড়ের পাহারাদার বাবলু মিয়া ট্রাকের ড্রাইভারের নাম্বাররে ফোন করে জানিয়ে দেন। এরপর ট্রাক মালিক রতন আলমডাঙ্গা থানায় গিয়ে বিষয়টি জানান।


ট্রাক মালিক রতন জানান, আমরা কুষ্টিয়া চুয়াডাঙ্গা ও মেহেরপুর অঞ্চলে অনেক খোঁজখবর করেছি।


একই সাথে আলমডাঙ্গা থানা পুলিশ বিভিন্ন থানায় ট্রাক চুরির ম্যাসেজ পাঠায়। গতকাল বিকেলে পুলিশ জানতে পারে ট্রাকটি যশোরের ঝিকরগাছা এলাকায় একটি রাস্তার পাশে দাঁড়ানো অবস্থায় রয়েছে। সংগে সংগে আলমডাঙ্গা পুলিশ ঝিকরগাছায় রওনা দেয়।


আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া জানান, ঝিকরগাছায় ট্রাকটির অবস্থান জানতে পেরে দ্রæত থানার এসআই লিটন কুমার মন্ডলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। রাতের মধ্যেই ট্রাকটি আলমডাঙ্গায় এসে পৌঁছবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram