১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা থানায় চালু হল নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১০, ২০২২
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মুজিবর্ষ উপলক্ষে আলমডাঙ্গাসহ সারা দেশে আনুষ্ঠানিকভাবে প্রত্যেক থানায় চালু হল নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর করা হয়েছে। রবিবার (১০ এপ্রিল) সমগ্র বাংলাদেশের সকল থানার এ কার্যক্রম ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

আলমডাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জের নতুন বাসভবনের হলরুমে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, পুলিশ পরিদর্শক তদন্ত আব্দুল আলীম, পুলিশ পরিদর্শক অপারেশক একরামুল হোসাইন, এসআই সনজিৎ কুমার, এসআই আমিনুল হক, এসআই তৌকির আহমেদ, এসআই জামাল উদ্দিন, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক দায়িত্বপ্রাপ্ত এসআই শামীম খাতুনসহ সকল পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ পুলিশ কর্তৃক আলসমডাঙ্গা থানা এলাকার তিওরবিলা গ্রামের হত-দরিদ্র গৃহহীন শ্রীমতি অর্চনা রানীর পরিবারের জন্য ১টি পরিবেশ বান্ধব ঘর নির্মাণ করা হয়, যা মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধন শেষে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক আনুষ্ঠানিকভাবে চালু হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram