২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলামকে বিদায় ও নবাগত অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথকে সংবর্ধনা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১, ২০২৩
88
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলামকে বদলী জনিত বিদায় ও নবাগত অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথকে সংবর্ধনা দেওয়া হয়েছে। ১ এপ্রিল শনিবার বেলা সাড়ে ১১ টায় থানা পুলিশের আয়োজনে বদলী জনিত বিদায় ও যোগদান উপলক্ষে সংবর্ধনা দেওয়া হয়।

বিদায় ও যোগদান উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান লালন, পুলিশ পরির্দশক তদন্ত মোহাম্মদ আব্দুল আলিম, পুলিশ পরির্দশক অপারেশন একরামুল হক, এসআই ও এএসআইসহ থানার সকল ফোর্স।

উল্লেখ্য, থানার বিদায়ী অফিসার ইনচার্জ সাইফুল ইসলামকে জেলার দামুড়হুদা থানায় বদলি হওয়ায় ১ এপ্রিল শনিবার সকালে বিপ্লব কুমার নাথ আলমডাঙ্গা থানায় যোগদান করেন। সাইফুল ইসলাম ২০২১ সালের ২১ আগস্ট থেকে ২০২৩ সালের ১ এপ্রিল পর্যন্ত আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করেন।

নবাগত অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ (আইজিপি ব্যাজ, বার) জেলা ক্রাইম শাখা থেকে আলমডাঙ্গা থানায় যোগদান করেন। আলমডাঙ্গা থানার নবাগত অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ পূর্বে মাগুরা জেলার শ্রীপুর থানা,শালিখা থানা, ঝিনাইদহ জেলার ঝিনাইদহ সদর থানা, কুষ্টিয়া জেলার কুষ্টিয়া মডেল থানা, যশোর জেলার মনিরামপুর থানা, সাতক্ষীরা জেলার কলারোয়া থানা ও আশাশুনি থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেছেন।

জীবন ও সম্পদের নিরাপত্তা নিশ্চিতকরনের জন্য আলমডাঙ্গা থানা এলাকার সম্মানিত সমগ্র আলমডাঙ্গাবাসীর সহযোগিতা কামনা করেছেন তিনি। আইন-শৃংখলা সংক্রান্ত যেকোন ইস্যুতে সমগ্র আলমডাঙ্গাবাসীর সুচিন্তিত পরামর্শকে স্বাগত জানানোর পাশাপাশি চারপাশের প্রতিনিয়ত ঘটমান অপরাধ সম্পর্কে তথ্য প্রদান করতে তিনি উৎসাহিত করেছেন নবাগত অফিসার ইনচার্জ। তথ্যদাতার নিরাপত্তা ও গোপনীয়তা শতভাগ রক্ষা করা হবে বলেও নিশ্চিয়তা দেন তিনি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram