২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা জামজামি ক্যাম্প পুলিশের অভিযানে হরিনাকুন্ড থেকে চুরি করে আনা গরুসহ চোর আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২০, ২০২২
38
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা জামজামি ক্যাম্প পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ হরিনাকুন্ড থেকে চুরি করে আনা গরুসহ গরুচোর চক্রের এক সদস্যকে আটক করেছে। ১৯ আগস্ট দিনগত ভোর সাড়ে ৪টার দিকে যমুনার মাঠে ডিউটিকালিন আলমডাঙ্গার দিকে আসা গরু বোঝাই একটি আলমসাধু আটক করে। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদ করিলে জানা যায় সে গরুটি চুরি করে নিয়ে যাচ্ছে।


জানাগেছে, ঝিনাইদহ হরিনাকুন্ড উপজেলার তাহেরহুদা ইউনিয়নের গাজীপুর গ্রামের সনজের জোয়ার্দ্দারের ছেলে মোহন আলী বেশকিছুদিন আগে একটি বাছুর গরু কিনে বাড়িতে পালন করে আসছিল। গত ১৯ আগস্ট দিনগত রাত আনুমানিক ৩টার দিকে গরুচোর চক্র বাছুর গরুটি চুরি করে নিয়ে যায়। রাত সাড়ে ৪ টার দিকে একটি আলমসাধু যোগে গরুর বাছুরটি বেধে নিয়ে মেহেরপুর জেলার গাংনী উপজেলার নওদাপাড়ার কোরবান আলীর ছেলে ফারুক হোসেন বেল্টু(৩২)কে যমুনার মাঠ থেকে আটক করে।

আটকের পর জামজামি ক্যাম্পের এসআই আমিরুল ইসলাম তাকে জিজ্ঞাসাবাদ করিলে সে জানায় গরুটি হরিনাকুন্ড উপজেলার গাজীপুর থেকে চুরি করে নিয়ে যাচ্ছে। গরু চুরি করার সময় তার সাথে গাংনী উপজেলার কালিগাংনী গ্রামের আজ্জেল আলীর ছেলে লালন(৩২) ও নওদাপাড়ার গ্রামের ইসমাঈলের ছেলে বুদু(৪০) উপস্থিত ছিল। সকালে গরুর মালিক তার গোয়ালে গরু না পেয়ে হরিনাকুন্ড থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করে। পরে জানতে পারে তার গরুটি চুরি করে নিয়ে যাওয়ার সময় গরু চোরচক্রের একজন সদস্যসহ জামজামি ক্যাম্পে আটক হয়েছে। পরে হরিনাকুন্ড থানা পুলিশ এসে গরু চোরচক্রের সদস্য ফারুক হোসেন বেল্টু, তার আলমসাধু ও চোরাই গরুসহ আলমডাঙ্গা থানা পুলিশ তাদের নিকট প্রদান করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram