১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা কোর্টপাড়ার মহিজুল ইসলাম মাস্টার আর নেই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২৫, ২০২২
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা কোর্টপাড়ার মহিজুল ইসলাম মাস্টার আর নেই (ইন্নাইল্লাহি…………রাজিউন)। তিনি স্টোকজনিত কারণে দীর্ঘদিন অসুস্থ থাকার পর গত ২৪ জুন সন্ধ্যায় ঢাকাস্থ নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃষ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। গতকাল ২৫ জুন সকাল সাড়ে ৯টায় দারুস সালাম ঈদগা ময়দানে জানাযার নামাজ শেষে দারুস সালাম কবরস্থানে দাফন করা হয়েছে।


জানাগেছে, আলমডাঙ্গা কামালপুর গ্রামের মরহুম মকছেদ আলী মন্ডলের মেজো ছেলে ও মরহুম বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমানের মেজো ভাই মহিজুল ইসলাম মাস্টার। ১২ ভাই বোনের ৪র্থ ছিলেন মহিজুল ইসলাম মাস্টার। তিনি আলমডাঙ্গার বিশিষ্ঠ ঠিকাদার ব্যবসায়ী একরামুদ্দৌলা ঝিন্টু ও খাইরুল ইসলাম পিন্টুর দুলা ভাই। তিনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

তিনি দীর্ঘদিন আগে কামালপুর ছেড়ে আলমডাঙ্গা কোর্টপাড়ায় বাড়ি করে বসবাস করতেন। তিনি ২০০৯ সালে পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রধান শিক্ষক হিসেবে অবসর গ্রহন করেন। তিনি ২০১৮ সালে স্টোক করে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন। বেশ কয়েকদিন আগে তিনি আবারও অসুস্থ হলে তাকে ঢাকাস্থ নিউরোসাইন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৪ জুন সন্ধ্যা ৭টা ১৫মিনিটে শেষ নিঃষ্বাস ত্যাগ করেন।

তার মৃত্যুর সংবাদ শুনে কোর্টপাড়া ও কামালপুরের আকাশ বাতাস ভারি হয়ে উঠে। রাতেই মরহুমের লাশ আলমডাঙ্গা কোর্ট পাড়ায় নিয়ে আসা হয়। সকালে শেষবারের মত এক নজর দেখার জন্য আত্মীয়-স্বজন, শিক্ষকবৃন্দ ও বন্ধুরা কোর্টপাড়ার বাড়িতে ছুটে আসে। ২৫ জুন সকাল সাড়ে ৯টায় জানাযার নামাজ শেষে আলমডাঙ্গা দারুস সালাম কবরস্খানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী-১ ছেলে, ১ মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনায় পরিবারেরপক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram