২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কের নওদাপাড়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল আমবাড়িয়ার কৃষকের

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৫, ২০২০
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থেকে ঔষধ কিনতে এসে লাশ হয়ে বাড়ি ফিরলেন কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আমবাড়িয়া গ্রামের আয়ুব আলী (৪৫)। ১৫ সেপ্টেম্বর সন্ধ্যার আগে সাইকেল চড়ে বাড়ি থেকে আলমডাঙ্গায় ওষুধ কিনতে যাওয়ার পথে  আলমডাঙ্গা কুষ্টিয়া সড়কের নওদাপাড়া নামক স্থানে বিপরীত দিক থেকে ছুটে আসা কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। স্থানীয়রা দ্রæত উদ্ধার করে হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

জানা যায়, কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আমবাড়িয়া গ্রামের গারেশ মন্ডলের ছেলে আয়ুব আলী (৪৫) ১৫ সেপ্টেম্বর বিকেলে ঔষধ কিনতে বাইসাইকেলে আলমডাঙ্গা শহরে আসেন। ঔষধ কিনে সন্ধ্যার আগে বাড়ি ফিরছিলেন। আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কের নওদাপাড়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে ছুটে আসা একটি কাভার্ডভ্যান (এ এইচ খান এন্ড কোং ঢাকা মেট্রো  ট ১৩- ৫৪৫৩) তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রæত আলমডাঙ্গার হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সে সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার কয়েক ঘন্টার ভেতরও নিহতের পরিচয় জানা যায়নি। পরে নিহতের পকেটে থাকা ব্যবস্থাপত্র দেখে তার পরিচয় জানা সম্ভব হয়েছে।

এদিকে, দুর্ঘটনার পর চালক কাভার্ডভ্যানকে সড়কের উপর রেখেই পালিয়ে যায়।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর জানান, ঘটনাস্থল থেকে কাভার্ডভ্যানটি উদ্ধার করা হয়েছে। মামলার জন্য নিহতের পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। কিন্তু এখনও কেউ মামলা দিতে থানায়উপস্থিত হননি।

আমবাড়িয়া গ্রামসূত্রে জানা গেছে, কাভার্ডভ্যানের মালিকপক্ষের সাথে নিহতের আত্মীয়স্বজন রাতেই মীমাংসার করে নিতে বৈঠকে মিলিত হয়েছিল। নিহতের পরিবারকে অর্থ প্রদানের মাধ্যমে আপোষের চেষ্টা চলছিল।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram