১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা কুমারী ইউনিয়নে আইনশৃঙ্খলা বিষয়ক মতিবিনিময় সভায় জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৭, ২০২২
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা কুমারী ইউনিয়ন ভূমি অফিস ও কুমারী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। পরিদর্শনকালে তিনি ভূমি অফিস চত্তরে দুটি বৃক্ষ রোপন করেন। ভূমি অফিস ও প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন শেষে ইউনিয়ন পরিষদ চত্তরে সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিয়ে, মাদক প্রতিরোধ, দূর্নীতি বিরোধী ও সার্বিক আইনশৃঙ্খলা বিষয়ক মতিবিনিময় সভায় মিলিত হন তিনি। ২৭ আগস্ট মঙ্গলবার বেলা ১২টার দিকে দিকে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান বলেন- বাংলাদেশের মাটিতে কোনো জঙ্গি-সন্ত্রাসীদের স্থান হবে না। এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আর যারা তরুণ সমাজকে বিভ্রান্ত করে বিপথে চালিত করছে, তাদের কেউ-ই বিচারের হাত থেকে রেহাই পাবে না। সন্ত্রাস-জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ ও মাদকাসক্তের বিরুদ্ধে জনমত সৃষ্টি ও প্রতিরোধ গড়ে তুলতে সকলকেই এগিয়ে আসতে হবে। তিনি বলেন, আইনে বাল্যবিবাহকে অপরাধ হিসেবে গণ্য করা হয়েছে। যেকোনো মূল্যে এটি প্রতিহত করতে হবে। বাল্যবিবাহ একটি মেয়ের বড় হওয়ার পথে সব থেকে বড় বাধা।

মতবিনিময় সভায় কুমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ পিন্টুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর, উপজেলা সহকারি কমিশনার ভ‚মি রেজুওয়ানা নাহিদ, উপজেলা সহকারি কমিশনার শাহিদুল আলম, কুমারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, বিশিষ্ঠ ব্যবসায়ী মাহমুদুল কাউনাইন। সভায় ইউপি সদস্য মহাববুল ইসলামের উপস্থাপনায় উপস্থিত ছিলেন শরিফুল ইসলাম, আব্দুর রশিদ, আইনাল হক, দোলন, হিটু, ফেরদৌস, জাহানারা, নুপুর, রোকসানা, আশরাফুল, বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষক, শিক্ষার্থীসহ স্থানীয় গন্য মান্য ব্যক্তিবর্গ ও যুব সমাজ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram