২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা কলেজপাড়া একাদশের আয়োজনে ৮দলের ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১৮, ২০২২
48
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা কলেজপাড়া একাদশের আয়োজনে ৮দলের ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। ১৮ নভেম্বর সন্ধ্যায় আলমডাঙ্গা কলেজপাড়ায় ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন করেন আলমডাঙ্গা পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান কাদির গনু।

টুর্নামেন্ট পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান কাদির গনু বলেন, দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সবাইকে খেলাধুলায় ছেলে-মেয়েদের আরও বেশি করে সম্পৃক্ত করতে হবে।

খেলায় ক‌লেজপাড়া একাদ‌শের সভাপ‌তি মীর শ‌ফিকুল ইসলা‌মের সভাপ‌তিত্বে বি‌শেষ অতিথি ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মতিয়ার রহমান ফারুক, পৌর কাউন্সিলর জহুরুল ইসলাম স্বপন, আব্দুল গাফফার, পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক মিজানুর রহমান রিপন, সাবেক খেলোয়ার রফিকুল ইসলাম রেজা, কলেজপাড়া একাদশের ক্রীড়া সম্পাদক হাসেম, আওয়ামীলীগ নেতা ঝন্টু।

উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও ক্রীড়াব্যক্তিত্ব মাসুদ রানা তুহিনের উপস্থাপনায় উপস্থিত ছিলেন কলেজপাড়া একাদশের বৃষ্ণ, সেলিম, রিয়াদ, তারিফ, বাবু, রাফি, ফাহিম, বাবু, জসিম, মাসুম, সোহান, জহুরুল প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram